আলীগঞ্জ মাঠে মোহামেডানের সাথে সাইফ স্পোর্টিং ক্লাবের ১-১ গোলে ড্র

0

লাইভ নারায়ণগঞ্জ: আলীগঞ্জ মাঠে অনুষ্ঠিত মোহামেডান স্পোর্টিং ক্লাব ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

বৃহস্পতিবার ৫ নভেম্বর বিকেল তিনটায় আলীগঞ্জ খেলার মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

চরম উত্তেজনাপূর্ন এ ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাব খেলার প্রথমার্ধের ৮ মিনিটের মাথায় রফিকুল ইসলাম শামীমের দেয়া ১-০ গোলে এগিয়ে থাকলেও খেলার দ্বিতীয়ার্ধে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে মোহামেডান স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়েরা। আক্রমণ আর পালটা আক্রমনে খেলাটি উপভোগ্য হয়ে ওঠে।দর্শকদের মাঝে বিরাজ করে টান টান উত্তেজনা ।

বিশেষ করে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ভক্তদের মাঝে বিরাজ করে বিষন্নতা। একের পর এক আক্রমন শানিত করে খেলার অন্তিম মূহুর্তে স্ট্রাইকার সাজিদ দর্শনীয় হেডে গোল করে খেলায় সমতা আনে। ফলে মোহামেডান স্পোর্টিং ক্লাব সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে অতিকষ্টে ১-১ গোলে ড্র করেই মাঠ ছাড়ে।

প্রীতি ম্যাচ উপভোগ করতে মাঠে উপস্থিত ছিলেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক তারকা খেলোয়াড় ও কর্মকর্তা সাঈদ কানন, নকিব, ডানা, আবাহনী ক্রীড়া চক্রের সাবেক তারকা খেলোয়াড় ইমতিয়াজ আহমেদ জনি, আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ, সাধারণ সম্পাদক হাজী নুরুল ইসলাম মেম্বার, সহ সভাপতি মোঃ ফরিদ উদ্দিন, কোষাধ্যক্ষ হাজী মোঃ আরিফুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক হাজী মোঃ রফিকুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, সদস্য মিজানুর রহমান, রাজিব সহ অন্যান্য কর্মকর্তা।

0