আল্লাহ রহমতে আমাদের উপর করোনা আসবে না: শামীম ওসমান

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘এই দুনিয়াতে কোন কিছুই পারমানেন্ট না। যখন সব কিছুই পারমানেন্ট মনে হয়, তখনই কিন্তু সমস্য তৈরি হয়। এখন সাড়া পৃথীবিতে যে অবস্থা? সেখানে বাংলাদেশের অবস্থা খুবই ভালো। আমার দৃড় বিশ্বাস, আল্লাহ রহমতে আমাদের উপর করোনা আসবে না।’

শনিবার (১৪ মার্চ) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব লিঃ টেনিস কোর্টে এ টুর্নামেন্টের সমাপ্তি ঘোষণা অনুষ্ঠানে এ কথা বলেন শামীম ওসমান।

শামীম ওসমানের ভাষ্য মতে, ‘কোন দেশের রাষ্ট্র প্রধান যদি আল্লাহ ওয়ালা হয়, সে দেশের প্রতি আল্লাহর একটা আলাদা রহমত থাকে। আমার দেখা মতে, আমি আমার জীবনে শেখ হাসিনার মতো আল্লাহ ওয়ালা মানুষ দেখিনি।’

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন না.গঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এবং পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

এ সময় পুলিশ সুপার মো. জায়েদুল আলম বলেন, ‘প্রায় ১৮টি ক্রীড়া সংস্থা এ খানে অংশ গ্রহণ করেছেন। দেশের কোথাও যেখানে এ ধরণের অনুষ্ঠান হচ্ছে না। সেখানে নারায়ণগঞ্জে সম্ভব হয়েছে এখানকার প্রশাসন, জনপ্রতিনিধিদের জন্য। আমরা দেশের যেকোন পরিস্থিতিতে সরকারের জন্য কাজ করতে চাই। স্বাধীনতার চেনতার জন্য কাজ করি।’

শুভেচ্ছা বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাব লিঃ এর প্রেসিডেন্ট তানভীর আহমেদ টিটু।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সচিব মেসবাহ উদ্দিন ও জনপ্রশাসন সচিব শেখ ইউসুফ হারুন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আসলাম।

অনুষ্ঠান সঞ্চালনে ছিলেন ডা.একেএম শফিউল আলম ফেরদৌস।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) সেলিম রেজা, সদর ইউএনও নাহিদা বারিক, ক্রীড়া সংস্থার সহ সভাপতি কে.ইউ.আকসির ও ফারুক বিন ইউসুফ পাপ্পু।

এছাড়াও ছিলেন- না.গঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, সদস্য রবিউল হোসেন, মাহমুদা ইকবাল, সিরাজ উদ্দিন আহমেদ, জাকির হোসেন শাহিন, গৌতম কুমার সাহা, জেলা ক্রীড়া অফিসার নাজিম উদ্দিন ভুইয়া সহ প্রশাসনের উচ্চ পদস্থ কর্মকর্তা ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

0