আশ্রম থেকে অপহরণ, আসামিকে ১ দিনের রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সদরে নারী ও শিশু নির্যাতন মামলায় একজনকে ১ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।
রিমান্ডপ্রাপ্ত আসামির স্থায়ী ঠিকানা হলো ভাবখন্ড এলাকার মৃত. আ. আজিজ এর ছেলে মো. মামুন (৪৪)।
রোববার (৬ অক্টোবর) সকালে আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূন কবীর এর আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।
এজাহার সূত্রে জানা যায় যে, বাদী জনি বনিক নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন ৪৪৮ নং দেওভোগ পাক্কা রোড নতুন পালপাড়া রামঠাকুর অনাথ আশ্রমের শিক্ষক। তিনি গত ২৮ ফেব্রুয়ারি মৌলবী বাজার জেলার সতেন্দ্র চন্দ্র দেব তার ৮ বছর বয়সের পুত্র কেশবকে লালন-পালন করতে না পারায় অনার্থ আশ্রমে ভর্তি করার উদ্দেশ্যে নিয়ে আসে। কিন্তু (১ মার্চ) বিকাল সাড়ে ৩ টা থেকে কেশবকে খোঁজাখুজি করে পাওয়া না গেলে বাদীসহ, প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ ও কেশব এর পিতা সতেন্দ্র চন্দ্র দেব খোঁজাখুজি করতে থাকে। খোঁজাখুজি এক পর্যায় জানতে পারে কেশব গ্রেফতারকৃত আসামির নিকট হেফাজতে টাংগাইল সদরের রেল ষ্টেশন এলাকায় আছে। পরবর্তীতে কেশব কে ফিরে পাওয়ার জন্য বার বার যোগাযোগ করলে আসামি বিভিন্ন রকমের তালবাহানা করতে থাকে। একপর্যায় জানা যায় আসামিসহ আরও ৪/৫ জন অজ্ঞাত নামা আসামীরা কৌশলে রামঠাকুর অনাথ আশ্রম থেকে অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে রাখে।
এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, ভিকটিম কেশবকে উদ্ধার, মামলার মূল রহস্য উৎঘাটন ও অপরাপর আসামিদের সনাক্তসহ গ্রেফতারের লক্ষে বিজ্ঞ আদালতে নির্দেশে আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0