আড়াইহাজারে অলিম্পিক কোম্পানীর ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

0

লাইভ নারায়ণগঞ্জ: ডাকাতি করা কভার্ড ভ্যান আড়াইহাজারে ফেলে পালিয়েছে একদল ডাকাত।

শনিবার রাতে আড়াইহাজার পৌরসভার বড় দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী এক যুবক জানান, রাত সাড়ে ১১টার দিকে হঠ্যাৎ একটি চলন্ত কাভার্ডভ্যানের ভিতর থেকে তিনি বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুনতে পান। এক পর্যায়ে ঢাকা মেট্রো-অ-১১-৪৪৫৫ নাম্বারের গাড়ীটি বড় দিঘিরপাড় নামক এলাকায় একটি পুকুরের পানিতে পড়ে যায়। স্থানীয়রা রাতেই আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে অলিম্পিক কোম্পানীর ট্রান্সপোর্ট ম্যানেজার সাইফুল ইসলাম বলেন, রাত ১১টার দিতে গাড়ীটি রুপগঞ্জের ভুলতা থেকে এশিয়ান হাইওয়ে দিয়ে সোনারগাঁওয়ের বস্তল কারখানার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে ৪ থেকে ৫জন ব্যক্তি গতিরোধ করে গাড়িতে উঠে চালক ও হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তারা গাড়ীটি ছিনতাইয়ের উদ্দেশ্যে নিয়ন্ত্রণে নিয়ে নেয়। তিনি আরো বলেন, দুস্কৃতিকারীরা চালকের চোখ বেঁধে গাড়ী নিয়ে আড়াইহাজার হয়ে নরসিংদীর দিকে যাচ্ছিল। এ সময় চালক ও হেলপারকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে।

ম্যানেজার সাইফুল ইসলাম জানান, তাদের কভার্ড ভ্যানে বিভিন্ন দোকান থেকে ফেরত নষ্ট ও পরিত্যক্ত বিস্কুট জাতীয় মালামাল ছিল। তার ধারনা কাবার্ড ভ্যানটির লোভেই ডাকাতরা এ কাজ করতে পারে।

ঘটনাটি রূপগঞ্জ থানা এলাকায় হওয়ায় সেই থানায় মামলার প্রস্তুতি নিচ্ছে অলিম্পিক ইন্ডাষ্ট্রিজ লিঃ এর কর্তৃপক্ষ।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, গাড়ি উদ্ধারের ঘটনায় থানায় সাধারন ডাইরী করা হয়েছে।

0