আড়াইহাজারে ইয়াবা ও গাজাসহ ৫ ব্যক্তি গ্রেফতার

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ইয়াবা ও গাজাসহ ৫ ব্যক্তিকে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানাগেছে, ১ সেপ্টেম্বর রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বালিয়াপাড়া-পাকুন্দিয়া সড়কে বালিয়াপাড়া উচ্চবিদ্যালয়ের দক্ষিণপাশে সড়কে ইয়াবা ট্যাবলেট বিক্রি করার সময় টহলরত পুলিশ রিপন(৩৬) নামে এক ব্যক্তিকে আটক করে। পরে তার দেহ তল্লাসী করে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশঅ গ্রেফতারকৃত রিপন বালিয়াপাড়া এলাকার সাধু মিয়ার ছেলে। অপরদিকে একই সময়ে ঢাকা-সিলেট মহসড়কের উপজেলার ছনপাড়া এলাকায় পুলিশ রাহাত (২৩),ইমরান(২৩) ও আহমেদ পলাশ(২৬) নামে তিন যুবককে আটক করে তাদের দেহ তল্লাসী করে মোট ১৫০গ্রাম গাজা উদ্ধার করে। গ্রেফতারকৃতরা ঢাকার বাড্ডা এলাকার সাতাকুল উত্তরপাড়া এলাকার বাসিন্দা বলে পুলিশ জানায়। ২ সেপ্টেম্বর সোমবার সকালে পুলিশ আড়াইহাজার লাসারদী এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা মিছির আলী (২৫)কে আটক করে তার দেহ তল্লাসী করে তার পকেট থেকে ২২পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত মিছির আলী লাসারদী এলাকার কামিজউদ্দিনের ছেলে।
আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার ফাইজুর রহমান জানান,গ্রেফতারকৃতরা সকলেই মাদক বিক্রেতা হিসেবে এলাকায় পরিচিত। তাদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

0