আড়াইহাজারে একই পরিবারের ৩ জন কে পিটিয়ে হত্যার চেষ্টা

0

আড়াইহাজার উপজেলার দুপ্তারা খানপাড়া এলাকার একই পরিবারের ৩জন জন কে পিটিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষের লোকজন । আহতরা হলেন নাহিয়ান সাদী, তার বোন তানহা, রিমা। আহত সাদী দুপ্তারার রশিদ খানের ছেলে। বৃহষ্পতিবার (১ আগস্ট) সকালে এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন সাদী। যারা হামলা করেছেন তারা হলেন, আলম খান, নুরে আলম ,শাহাদাত ,নাজমা ,হেলেনা। এদের সবার বাড়ি আড়াইহাজারের খানপাড়া ।

জানা গেছে আজ সকালে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ১. আলম খান, ২. নুরে আলম উভয়ের পিতা মৃত হারিজ মিয়া ,৩ .শাহাদাত পিতা আলম খান,৪ নাজমা স্বামী আলম খান,৫ হেলেনা (স্বামী নুরে আলম )সহ আরো ৪/৫ জন দাঁ লাঠিসোঠা, টেটা,রড নিয়ে নাহিয়ান সাদীর উপর হামলা চালায়। সাদীর ডাক চিৎকারে তার দুই বোন এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায়। এতে সাদী সহ ৩ জন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা আহত ৩জন কে উদ্ধার করে আড়াইহাজার সরকারি হাসপাতালে ভর্তি করেছে। হামলাকারিরা সাদী সহ তার পরিবার কে হত্যার হুমকি দিয়েছে।

এব্যাপারে নাহিয়ান সাদী বলেন, আমি নিরাপত্তাহীনতায় আছি। ওরা আমাকে হত্যার হুমকি দিয়েছে। আমি প্রশাসনের কাছে নিরাপত্তা চাই। এবং আমার উপর যারা হামলার করেছে তাদের দ্রুত গ্রেফতার ও বিচার চাই।

এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। অভিযোগে উল্লেখিত আসামিরা ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।

0