আড়াইহাজারে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৮

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে পারিবারিক বিরোধপূর্ণ জমি থেকে গাছ কাটাকে কেন্দ্র করে আপন চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষে ৮ জন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে জাকির নামে একজনকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১১টার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভাধিন ঝাউগড়া এলাকার মিজানুর রহমানের ছেলে নাসির ও আবুল হাসেমের ছেলে জাকির হোসেনের মধ্যে নিজেদের পারিবারিক বিরোধপূর্ণ সম্পত্তির গাছ কাটাকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। তাদের পারিবারিক একটি জমি নিয়ে চাচাতো ভাইদের মদ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ঐ দিন উভয় পক্ষই জমি থেকে গাছ কাটতে যায়। ঐ সময় তারা তর্কে লিপ্ত হয়। এক পর্যায়ে চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয় পক্ষের অন্ত ৮জন আহত হয়েছে। আহতরা হল-জাকির হোসেন(৪০),নাসির হোসেন(৩০),সাজিদ(১৮),সাইফুর(৩২),জানে আলম(৩২),আউয়াল(৫৫),শাহ আলম(৩৫) ও রানু(২০)। আহতদের উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,পারিবারিক সম্পত্তি নিয়ে চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের লোকজনই আহত হয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে জাকির নামে একজনকে আটক করা হয়েছে।

৬১
0