আড়াইহাজারে চোর-ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেফতার

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ডাকাত ও চোর দলের চার সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (১০ জুন) রাতে আড়াইহাজার থানার ওসি (তদন্ত) সফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার জালাকান্দি ও পূর্ব আতাদী এলাকায় অভিযান চালিয়ে ডাকাত ও চোর দলের ৪ সদস্যকে গ্রেফতার করে।

প্রথমে জালাকান্দি গ্রামে অভিযান চালিয়ে কুখ্যাত ডাকাত নবী হোসেন(৩০) ও কামাল হোসেন(৩৮)কে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত নবী হোসেন জালাকান্দি এলাকার মজিদ মিয়ার ছেলে এবং কামাল হোসেন একই এলাকার আঃ আউয়াল এর ছেলে। অপর দিকে একই রাতে উপজেলার পূর্ব আতাদী এলাকায় অভিযান চালিয়ে পুলিশ সক্রিয় চোর দলের সদস্য রবিউল(২০) ও প্রদীপ দাস(৩০) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত রবিউল উপজেলার পূর্ব আতাদী এলাকার বেলায়েত হোসেনের ছেলে এবং প্রদীপ দাস সোনারগা উপজেলার বানিনাতপুর এলাকার পরিমল দাসের ছেলে।

আড়াইহাজার থানার ওসি(তদন্ত) সফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি ডাকাতি ও চুরির সাথে জড়িত থাকার কথা পুলিশের স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও চুরির অভিযোগ রয়েছে বলেও তিনি জানান।

0