‘আড়াইহাজারে দেশের প্রথম মাটির নিচ দিয়ে বিদ্যুতের লাইন যাবে’

0

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে বিদ্যুতের লাইন মাটির নিচ দিয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ- ২ আসনের মাননীয় সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু। তিনি বলেন, আড়াইহাজার উপজেলা থেকেই এই পাইলট প্রকল্পের কাজ শুরু করা হবে। পরে দেশের অন্যান্য অঞ্চলেও এই কাজ পর্যায়ক্রমে করা হবে। এই কাজের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ধরনের পদক্ষেপ ইতিমধ্যে গ্রহণ করেছেন। বিশ্বের উন্নত দেশের মতো আমাদের দেশেও বিদ্যুতের তার আর ওপরে ঝুলবে না।

বৃহস্পতিবার দুপুরে (৩ অক্টোবর) আড়াইহাজার পৌরসভার ঝাউগড়া এলাকায় আড়াইহাজার -৭ (ঝাউগড়া) ৩৩/১১ কেভি ২০/২৮ এমভিএ বিদ্যুৎ উপকেন্দ্র উপকেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

সাংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। মানুষ আর না খেয়ে থাকে না। মানুষ সঠিকভাবে পাচ্ছে শিক্ষা, স্বাস্থ্য, যাতায়াত, বিদ্যুৎ, খাদ্য। ফলে দেশ আজ মধ্য আয়ের দেশ হিসেবে সারা বিশ্বে স্থান করে নিয়েছে।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএনও মোঃ সোহাগ হোসেন, মেয়র আলহাজ সুন্দর আলী, হালিম সিকদার, সাবেক মেয়র হাবিবুর রহমান, পল্লী বিদ্যুতের আড়াইহাজার জোনাল অফিসের ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াছমিন, গোপালদী জোনাল অফিসের ডিজিএম শাহাদৎ হোসেনসহ পল্লী বিদ্যুতের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ডিজিএম সৈয়দা ফারজানা ইয়াছমিন জানান, প্রায় নয় কোটি টাকা ব্যয়ে পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর অর্থায়নের নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ আড়াইহাজার -৭ (ঝাউগড়া) ৩৩/১১ কেভি ২০/২৮ এমভিএ বিদ্যুৎ উপকেন্দ্র নির্মাণ সম্পন্ন করা হয়। এ উপকেন্দ্রে মাধ্যমে হাইজাদী, নারান্দি, সিংহদী, তিলচন্দী, মাধবদী, চন্ডবরদী, ইলমদী, সুলতানসাদী, নৈকাহন, দাবুরপুরা, ছোট বিনাইরচর, পাঁচগাও, মানেহর, কাহিন্দী, চামুরকান্দিসহ বেশ কয়েকটি এলাকার প্রায় ১২ হাজার গ্রাহককে বিদ্যুৎ সেবা প্রদান করা হবে।

0