আড়াইহাজারে নারী উত্যক্তকারীর বিচারে সংঘর্ষ, আহত ১৫

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক বিচারকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুই পক্ষের ১৫ জন আহত হয়েছেন। স্থানীয় বগাদী এলাকার মনিরুল গ্রুপ ও বাইলাট বগাদী এলাকার ছাত্তার গ্রুপের মধ্যে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে।


বুধবার (৫ আগস্ট) আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে বিবাদ মিটমাট করা হলেও উত্তেজনা কমেনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলেও তাদের সংঘর্ষ এড়ানো যায়নি। এ বিষয়ে পুলিশ নিজে বাদী হয়ে মামলা করছে।

এ সময় ফতেপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিচার কার্য চলছিল। বিচারে অংশ নেওয়া একজন জানান, দুই দিন আগে বাইলাট বগাদী এলাকার এক অটো চালক বেশ কয়েক জন নারী যাত্রী নিয়ে বিশনন্দী ফেরিঘাট এলাকায় যাচ্ছিলেন। একই সময়ে বগাদী এলাকার অপর আরেকটি অটো দিয়ে দুই বখাটে বগাদী এলাকার আনোয়ার হোসেনের ছেলে ফাহিম ও মনিরুল ইসলামের ছেলে শুভ নারী যাত্রীদের উত্যক্ত করছিলেন। এ নিয়ে পরে বখাটে ও নারী যাত্রীদের পক্ষের মধ্যে উত্তেজনার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে জাহাঙ্গীর আলম, জহিরুল,আল-আমিন, বিল্লাল হোসেন, আলমগীর ও জালাল মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

0