আড়াইহাজারে পান ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এক পান ব্যবসায়ীর বাড়িতে এক শিশুকে অস্ত্রের মখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতদল গৃহকর্তার তিনটি কক্ষ থেকে নগদ ৯০ হাজার টাকা,৮ ভরি ওজনের স্বর্ণালংকার মোবাইল ফোন সহ ৬লক্ষাধিক টাকার মালামাল লুট করে।
২ অক্টোবর দিবাগত রাত ২টার দিকে উপজেলার উচিৎপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকার পান ব্যবসায়ী মনির হোসেনের বাড়ির একতলা বিশিষ্ট দালানের ছাদের দরজা খুলে ১০/১২ জনের একদল ডাকাত ভিতরে প্রবেশ করে। ডাকাতদল প্রথমে একটি কক্ষে প্রবেশ করে গৃহকর্তার বাড়িতে বেড়াতে আসা মেয়ে হোসনে আরার শিশু কন্যা ইজমা(৭) গলায় ছোরা ধরে জিম্মি করে তাকে হত্যার ভয় দেখিয়ে বাড়ির ৩টি কক্ষে প্রবেশ করে। পরে তারা কক্ষে বিভিন্ন স্থানে রক্ষিত নগদ ৯০ হাজার টাকা,৮ভরি ওজনের স্বর্ণালংকার,৩টি মোবাইল সেট সহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়।
পান ব্যবসায়ী গৃহকর্তা মনির হোসেন জানান,ডাকাতদলের বেশ কয়েকজনের মুখোশ পড়া ছিল। ডাকাতরা তার নাতিনের ও পরবর্তীতে বাড়ির সকলের গলায় ধারালো ছোরা ও বটি ধরে চোখের সামনে সকল মালামাল লুট করে নিয়ে যায়। তিনি অভিযোগ করে বলেন,ডাকাতির ঘটনাটি থানা পুলিশকে জানানো হলেও বৃহস্পতিবার দুপুর পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে আসেনি।
আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক সিরাজুল ইসলাম জানান,ওসি স্যার কোর্টে সাক্ষী দিয়ে ফিরে এসে ঘটনাটি নিজে তদন্ত করবেন।

0