আড়াইহাজারে পুলিশের উপর হামলা, ‌গ্রেপ্তার ৫

0

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইাহাজারে ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গিয়ে হামলার শিকার হয়ে আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। শনিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টায় পাঁচরুখী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আড়াইহাজার উপজেলার গিরদা এলাকার সজীব সরকার (২২), শাহীন মিয়া (২০), বাজবী এলাকার আজিজুল হক (২০), কুমার পাড়া এলাকার শাহাবুদ্দিন (২২), সোনাকান্দা এলাকার মাসুদ মিয়াকে (২২) আটক করা হয়েছে।

আহত আড়াইহাজার থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল হালিম জানান, এসআই শফিকুল তাকে মোবাইলে জানায় পাঁচরুখী এলাকায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত একজন আসামি অবস্থান করছেন। একই সময় তিনি স্থানীয় কালিবাড়ি এলাকায় ডিউটিরত ছিলেন। পরে তার সঙ্গে থাকা পুলিশ সদস্যদের নিয়ে আমি সেখানে যাই। পরে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁরুখী পশ্চিমপাড়া এলাকায় একজন ব্যক্তি পুলিশের উপস্থিতি দেখে দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

তিনি আরও জানান, তার গতিবিধি দেখে সন্দেহ হলে দৌঁড়ে তাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে মাদক সেবন করছে বলে জানায়। পরে তাদের বহনকৃত ঢাকা-মেট্রো-ব- ১৪-৩৯৪৯ নাম্বারের একটি বাসে ভিতরে তল্লাশি করে মাদকদ্রব্য সেবনের বেশ কিছু সামগ্রী উদ্ধার করা হয়। এক পর্যায়ে বাসে থাকা ৩০ থেকে ৩৫ জন বক্তি পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। এতে পুলিশের তিন সদস্য আহত হন। বাসটি লাউয়াছড়ি ও মাধবকুন্ডে পিকনিকে যাচ্ছিল বলে জানা গেছে। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হয়।

হামলায় আহত হয়েছেন আড়াইহাজার থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) হালিম খান, কনস্টেবল নাজমুল, আমান উল্লাহ। এ ঘটনায় রাতভর অভিযান চালিয়ে ৫ জনকে আটক করার কথা জানিয়েছে পুলিশ।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এই ঘটনায় মামলা হয়েছে, ঘটনার দির রাতেই অভিযান করে ৫ জনকে আটক করা হয়েছে। তাদের আজ আদালতে প্রেরণ করেছি। বাকি অভিযুক্তদের ধরার জন্য অভিযান অব্যহত আছে।

0