আড়াইহাজারে মেঘনা নদীতে চাঁদাবাজীর সময় গ্রেফতার ২

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মেঘনা নদীতে আসা যাওয়া নৌযান আটকিয়ে হত্যার ভয় দেখিয়ে চাঁদাবাজী করার সময় ২ চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃতরা হলো- কুমিল্লা জেলার মেঘনা থানার নলচর গ্রামের আঃ সোবাহানের ছেলে মো. জিন্নাহ (৪২) ও একই থানার ফরাজীকান্দিএলাকার মফিজউদ্দিনের ছেলে মো. উজ্জ্বল (২৮)।


রবিবার ( ২৮ ফেব্রুয়ারী ) বিকাল ২টার দিকে আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের চর কমলাপুর ঘাট হতে দেড়শ গজ পূর্ব দিকে মেঘনা নদীর মোহনা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানাগেছে, গত ২৮ ফেব্রুয়ারী একটি ইঞ্জিন চালিত নৌকা দিয়ে কয়েকজন চাঁদাবাজ মেঘনা নদী দিয়ে চলাচলরত বাল্কহেড, মালামাল ও যাত্রীবাহী বহনকারী নৌকা আটকিয়ে হত্যা ও আহত করার ভয় দেখাইয়া চাঁদাবাজী করছিল বলে মেঘনা নদীতে টহলরত পুলিশ খবর পায়। ঐ সময় খাগকান্দা নৌ-পুলিশ ফাড়ির পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের অবস্থান টের পাইয়া চাঁদাবাজরা নৌকা যোগে এদিক সেদিক পালিয়ে যাওয়ার সময় ধাওয়া দিয়ে পুলিশ দুই চাঁদাবাজকে আটক করে। তাদের কাছ থেকে চাঁদা আদায়কৃত বেশ কিছু টাকা, লাঠি ও একটি ইঞ্জিন চালিত নৌকা উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, আটককৃত দুই চাঁদাবাজের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এরোকম চাঁদাবাজদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যহত থাকবে।

0