আড়াইহাজারে সিএনজি কেড়ে নিল পৌর কাউন্সিলের প্রাণ

0

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে সিএনজি চাপায় গোপালদী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিহত হয়েছেন।

১৩মার্চ (শুক্রবার) সকালে আড়াইহাজার উপজেলার জালাকান্দি গোরস্তান এলাকায় যাত্রীবাহী সিএনজি চাপায় গুরুতর আহত হন তিনি। পরে ঢাকা মেডিকেল হাসপাতাল (ঢামেক) নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টায় মারা যান তিনি।

নিহত কাউন্সিলরের নাম জয়নাল আবেদীন (৫০)।

সূত্র জানায়,শুক্রবার সকালে হাঁটতে বের হলে উপজেলার জালাকান্দি গোরস্তান এলাকায় বেপরোয়া গতিতে আসা একটি যাত্রীবাহি সিএনজি চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তিনি মারা যান। দূর্ঘটনার পর পথচারীরা ঘাতক সিএনজিটি আটক করলেও এর চালক পালিয়ে যায়।

নিহতের ভাতিজা মোশারফ মাতাব্বুর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, আমার চাচা প্রতিদিনের মতো ফজর নামাজের পর সকালবেলা নিজ এলাকাতেই হাঁটতে করতে বরে হন। এর কিছুক্ষণ পরই রাস্তায় সড়ক দূর্ঘটনায় তার আহত হবার সংবাদ শুনে তাকে উদ্ধার করে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাই। তবে অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল দশটায় তার মৃত্যু হয়।

এদিকে দুইবারের নির্বাচিত জনপ্রিয় পৌর কাউন্সিল জয়নাল আবেদীন সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সকালে শত শত মানুষ ভীড় করেন তার বাড়িতে। এলাকাবাসী ঘাতক সিএনজি চালককে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে। তাকে গ্রেফতারের পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া।

0