আড়াইহাজার পৌরসভাকে ডিজিটাল করার ঘোষনা দিলেন এমপি বাবু

0

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজার পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভা হিসাবে রূপান্তরিত করার ঘোষনা দিলেন নারায়ণগঞ্জ-৩ (আড়াইহাজার) আসনের এমপি নজরুল ইসলাম বাবু। তিনি বলেন, এলাকার রাস্তাঘাটের উন্নয়নসহ জনগনের সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। রাস্তাঘাট থেকে শুরু করে ড্রেনেজ ব্যবস্থা করা ও পানির সমস্যা দুর করার চেষ্টা করা হচ্ছে। পৌরবাসীকে সব ধরনের সেবা নিশ্চিত করতে দ্রুতগতিতে কাজ করা হচ্ছে। এছাড়াও আড়াইহাজারকে একটি মডেল উপজেলা হিসাবে প্রতিষ্ঠা করতে শতভাগ চেষ্টা করে যাচ্ছি।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে প্রান-আরএফএল গ্রুপের পিডিআর কোম্পানীর আয়োজনে উপজেলার মিলনায়তনে আড়াইহাজার পৌরসভা এলাকার ৩৯ কোটি ৬৫ লাখ টাকার ১৫ টি প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি বাবু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এ সরকার আমলে আমরা আড়াইহাজারে কতটুকু উন্নয়ন করেছি তা জনগনই বলতে পারবে। রাস্তাঘাট থেকে শুরু করে সব ধরনের উন্নয়নের কাজ করা হচ্ছে। বিশেষ করে শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে সব ধরনের পদক্ষেপ গ্রহন করা হয়েছে। আড়াইহাজারের প্রতিটি পাড়া মহল্লায় মানুষ যেন গাড়ি দিয়ে চলাচল করতে পারে সেভাবে উন্নয়ন করা হচ্ছে।

প্রকল্পের বিষয়ে এমপি বাবু বলেন, এডিবির অর্থায়নে পৌরসভার ১৫টি প্রকল্পের কাজ গুলো টেন্ডার পেয়েছে প্রান-আরএফএল গ্রুপের প্রপার্টি ডেভেলমেন্ট লিমিডেট (পিডিআর)। এ কোম্পানী দেশের একটি সনামধন্য প্রতিষ্ঠান হিসাবে পরিচিত। আমার বিশ্বাস তারা প্রকল্পের কাজ গুলো সুন্দর ভাবে সম্পন্ন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রান-আরএফএল গ্রুপের এমডি আর এন পাল, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, উপজেলার ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, উপজেলা প্রকৌশলী বাশিরুল ইসলাম, খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম, আড়াইহাজার উপজেলার সাবেক যুবলীগের সভাপতি ফরিদ পাশা, সরকারী সফর আলী কলেজের সাবেক ভিপি নাঈম আহম্মেদ মোল্লাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

0