আ.লীগের নেতাকর্মীদের নিয়ে কেউ যেন খেলা করতে না পারে: শাহ নিজাম

0

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম বলেছেন, আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে কেউ যেন খেলা করতে না পারে সেদিকে সবাইকে নজর দিতে হবে। প্রতিটি এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে সরকারের উন্নয়নের প্রচার করতে হবে।

বুধবার (২৯ মে) ফতুল্লার আলীগঞ্জে কুতুবপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের দলীয় কার্যালয় উদ্বোধন ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, জনগনকে বুজাতে হবে আওয়ামীলীগ জনগনের কথা বলেন। বিশেষ করে শামীম ওসমান ফতুল্লায় যেভাবে উন্নয়ন করছে একটু ভাল করে তাকালেই মানুষ বুঝতে পারবে আওয়ামীলীগ উন্নয়নের সরকার। এ সরকার কোন অন্যায়কে প্রশ্রয় দেয় না। এ আমলে কেউ অপরাধ করে পাড় পাবে না। সন্ত্রাস, চাদাবাজি বন্ধ করতে হবে।

শাহ নিজাম আরো বলেন, শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে হলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। শামীম ওসমান আমাদের নারায়ণগঞ্জের গর্ব।

শামীম ওসমান যেভাবে নারায়ণগঞ্জের উন্নয়ন করছে আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের এলাকায় বহু এমপি এসেছে কিন্তু কোন এমপি শামীম ওসমানের মত উন্নয়ন করতে পারেনি। তাই শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নাই।

অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী মনিরউদ্দিনের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, ফতুল্লা থানা যুবলীগ সভাপতি মীর সোহেল আলী, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির,কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী জসিমউদ্দিন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ, হাজী নাছির উদ্দিন, হাজী নুর ইসলাম মেম্বার, হাজী বক্কর মেম্বার, সোরহাব উদ্দিন, হাজী আমির হোসেন, সার্বিক সহযোগীতায় ছিলেন মাসুম ও বাদল।

0