আ.লীগের বিদ্রোহী প্যানেল: মাঠে থাকছে মজিদ-রোমেল, সড়ে দাঁড়ানোর গুঞ্জন সোহেলের!

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আইনজীবী সমিতির কার্যকরি পরিষদের নির্বাচনে শেষ পর্যন্ত লড়াই করার আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্যানেল থেকে অংশ নেওয়া আপ্যায়ন সম্পাদক পদে মামুন সিরাজুল মজিদ ও সমাজ সেবা সম্পাদক পদপ্রার্থী রোমেল মোল্লা। তবে, ক্রীড়া সম্পাদক পদে সোহেল আজাদের নির্বাচনে অংশ না নেওয়ার গুঞ্জন উঠেছে আদালতপাড়ায়।

সোমবার (২০ জানুয়ারি) দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ আদালতপাড়ার বিভিন্ন সূত্র থেকে এ তথ্য জানা যায়।

এর আগে, ১৯ জানুয়ারি মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন বিকালে আওয়ামী লীগের মনোনীত প্যানেলের বিরোধীতা করে প্যানেল ঘোষণা করা সমিতির ৪ বারের সাবেক সভাপতি আনিসুর রহমান দিপু পুরো প্যানেলের মনোনয়ন প্রতাহার করেন। তবে, সন্ধ্যার পর জানা যায় আপ্যায়ন সম্পাদক পদে মামুন সিরাজুল মজিদ, ক্রীড়া সম্পাদক পদে সোহেল ও সমাজ সেবা সম্পাদক পদপ্রার্থী রোমেল মোল্লা নির্বাচনে অংশ নিচ্ছেন।

২০ জানুয়ারি দুপুরে নির্বাচন বিষয়ে কথা বলেন মামুন সিরাজুল মজিদ ও রোমেল মোল্লা। এ সময় তাদের পাশে দেখা যায়নি ক্রীড়া সম্পাদক পদপ্রার্থী সোহেল আজাদকে।

মজিদ ও রোমেল জানান, ‘কি কারণে প্যানেলের নেতৃত্বদানকারী আনিসুর রহমান দিপু ভাই মনোনয়ন প্রত্যাহার করে নিলেন; সেটা আমরা জানি না। আমাদের কেউ কিছুই জানায়নি, দলীও ভাবেও চিঠি দেয়নি। তাই আমরা মনোনয়ন প্রত্যাহার করিনি। আর আমরা, অনড় আছি, এজন্যও কেউ চাপ প্রয়োগ করেনি বা করছে না।’

ক্রীড়া সম্পাদক পদপ্রার্থী সোহেল আজাদের অংশ না নেওয়ার ব্যাপারে জানতে চাইলে মজিদ ও রোমেল জানান, সোহেল আজাদ নির্বাচনে অংশ নিবে কি নিবে না; সেটা তিনিই ভালো বলতে পারেন।

এ দিকে, এ প্রতিবেদন লেখা পর্যন্ত সোহেল আজাদকে আদালতে খুঁজে পাওয়া যায়নি।

আগামী ২৯ জানুয়ারি আইনজীবী সমিতির কার্যকরি পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আজ যে কোন সময় ঘোষণা হবে চূড়ান্ত প্রার্থীদের তালিকা।

0