আ.লীগে হাইব্রিড আছে, ত্যাগি নেতাদের পথভ্রষ্ট হলে হবে না: এড. সামসুর ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এড. সামসুর ইসলাম ভূঁইয়া বলেছেন, যেহেতু দল বড় হয়েছে তাই অনেক হাইব্রিড নেতারাও আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছে। তাই বলে দলের ত্যাগি নেতাদের পথভ্রষ্ট হলে হবে না, জননেত্রী শেখ হাসিনার হাতকে মক্তিশালী করতে আদর্শ ও নিষ্ঠার সাথে দলের দায়িত্ব পালন করতে হবে।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২২ জুন গনমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় সামসুর ইসলাম ভূঁইয়া এ কথা বলেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, দল করতে হবে আদর্শ ও নিষ্ঠার সাথে। পদ পাইলা কি পাইলা না, সেটা নিয়ে বেশি না ভেবে কাজ করে যাও, নিজের আদর্শ নিয়ে এগিয়ে যাও। দলের জন্য নিবেদিত প্রান হয় এবং দেশের মঙ্গলে কাজ করে যাও। আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং জনগনের সাথে সম্পৃক্ত হতে হবে। তাহলেই আওয়ামী লীগ আরও শক্তিশালি হয়ে এগিয়ে যাবে।

হাইব্রিড নেতাদের কথা উল্লেখ করে আওয়ামী লীগের ত্যাগি এই নেতা আরও বলেন, হাইব্রিড বিষয়টা আসলে সত্যই। যেহেতু দল বড় হয়েছে তাই এরোকম মানুষ ঢুকতেই পারে। তবে আমি আওয়ামী লীগের ত্যাগি নেতাদেরই প্রাধান্য দেয়ার চেষ্টা করি। এছাড়া, আওয়ামী লীগে কোন সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকাসক্তদের স্থান দেয়া হবে না।