আ.লীগ নেত্রীর ছেলে মাদকসহ গ্রেপ্তার নিয়ে যা বললেন স্বেচ্ছাসেবক দল নেতা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকের বাড়ি থেকে আওয়ামী লীগ নেত্রীর ছেলে মাদকসহ গ্রেপ্তার হওয়ার ঘটনায় সাড়া দিনই বিভিন্ন মহলে ছিলো আলোচনা আর সমালোচনা।

কেউতো আঙ্গুল তুলেছেন, সেই স্বেচ্ছাসেবক দলের নেতার দিকেই। আবার অনেকে বলেছেন, মিলেমিশে থাকার কথাও। তবে, এত কিছুর পর এবার মুখ খুলেছে সাড়াদিনই আলোচনায় থাকা সেই মাহবুব।

জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ‘মূলত দূর্জয় পালকে গ্রেপ্তার করা হয়েছে ভুলতা মর্তুজাবাদ দক্ষিণ পাড়ার আসাদুজ্জামান মিয়ার বাড়ির সামনে থেকে। পরে মাদক উদ্ধার করতে আমার একটি ভাড়াটিয়া বাড়ির পরিতেক্ত রোমে নিয়ে যাওয়া হয়। আমি ঢাকায় থাকি। আমিতো ওখানে থাকিই না। আমার এমন বাড়ি আছে ১০টি, রোম আছে ৫০০ এর মতো। অথচ, যে ভাবে আমাকে নিয়ে আলোচনা হচ্ছে- মনে হলো অপরাধী আমিই। আমি পরিস্কার ভাবে বলতে চাইছি, এটার সাথে আমার কিংবা আমার পরিবারের কোন ধরনের সর্ম্পৃক্ততা নাই। একটি শ্রেণি আমাকে সমাজে ছোট  করার জন্য সাংবাদিকদের মাধ্যমে করানোর চেষ্টা করেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

এর আগে, গত ২৪ জুলাই দুপুরে রূপগঞ্জ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শীলা পালের ছেলে দূর্জয় পালকে দেশি বিদেশী মদ, বিয়ারসহ গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি টিম। পরে দূর্জয় পালের দেওয়া তথ্যে মাদক উদ্ধারে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবের বাড়িতে নিয়ে যাওয়া হয় তাকে।

0