ইউপি চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় যুবদল নেতা 

0
লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে লড়ছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সাগর। ইতিমধ্যে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদিকে বিএনপি বর্তমান সরকারের অধিনে কোন নির্বাচনে অংশ না নেয়ার ঘোষনার পরও কেন্দ্রীয় যুবদল নেতার ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করা নিয়ে স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

গত ১১ অক্টোবর দুপুরে বন্দর উপজেলা নির্বাচন অফিসের রিটার্নিং কার্যালয় থেকে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে গোলাম মোস্তফা সাগর তার মনোনয়নপত্রটি ক্রয় করেন।
নির্বাচন বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী গোলাম মোস্তফা সাগর বলেন, আমি কলাগাছিয়া ইউনিয়নের সন্তান, এই ইউনিয়নের মা, মাটি ও মানুষের কাংখিত সেবা দিতে আমি সবসময় ছিলাম এবং আগামীতেও থাকবো। কলাগাছিয়া ইউনিয়নবাসী আমাকে চেয়ারম্যান হিসেবে চাওয়াতে আমি এবার পদপ্রার্থী হচ্ছি। ইনশাল্লাহ আপনাদের চাওয়াকে প্রাধান্য দিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করে কলাগাছিয়া ইউনিয়নবাসীর কাঙ্খিত স্বপ্ন পূরণে অগ্রণী ভূমিকা পালন করবো।
অপর এক প্রশ্নের জবাবে গোলাম মোস্তফা সাগর বলেন, যদিও দলের সিদ্ধান্তের সাথে সাংঘর্ষিক তারপরও যেহেতু জনগনকে নিয়ে রাজনীতি করি তাই জনগনের চাপে নির্বাচনে অংশ নিচ্ছি। তবে আমি দলীয় প্রতিক নিয়ে নির্বাচন করছি না, স্বতন্ত্র প্রার্থী হিসেবে করছি। এলাকাবাসী এবং স্থানীয় নেতা-কর্মীদের সমর্থণ আমার প্রতি রয়েছে।
এব্যাপারে জেলা বিএনপির আহ্বায়ক এড. তৈমূর আলম খন্দকার বলেন, মাজা ভাঙ্গা নির্বাচন কমিশনের অধিনে বিএনপি কোন নির্বাচনে যাবেনা। শুধু নারায়ণগঞ্জ না সারাদেশেই এই নির্বাচন কমিশনের অধিনে বিএনপি কোন নির্বাচনে যাবোনা। যদি কেউ ব্যক্তিগতভাবে নির্বাচনে অংশ নেয় সেটা তার ব্যাপার। এখানে আমাদের কিছুই করার নাই।
0