ইউপি সদস্য কুট্টি হত্যায় ১৭ জনের বিরুদ্ধে মামলা

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সংরক্ষিত নারী ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টির হত্যার ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে নিহতের মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে ১১জনকে এজাহার নামীয় ও অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশ) রফিকুল হক জানান, প্রতিদিন ভোরে ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি চঁনপাড়া থেকে চনপাড়া কায়েতপাড়া গাজী বাইপাস সড়কে দিয়ে পশ্চিমগাঁও এলাকার দিকে হাটতে বের হয়। বুধবার ভোরে বিউটি আক্তার কুট্টি পশ্চিমগাঁও এলাকায় পৌছাঁলে একদল দূর্বৃত্ত আগে থেকে ওৎ পেতে থাকা তার উপর হামলা চালিয়ে তাকে এলোপাথারিভাবে কুপিয়ে তাকে হত্যা করে।

এ ঘটনায় নিহতের মেয়ে পারভীন আক্তার বাদী হয়ে বুধবার রাতে চনপাড়া এলাকার স্বপন, জয়নাল, শমসের, খলিল, রবিন, কুদ্দুস, রাজা, সিটি শাহিন, খাজা, আনোয়ার, জামালসহ ১১জন নামীয় ও আরো অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার এজাহারের বরাত দিয়ে তদন্তকারী কর্মকর্তা আরো জানান, নিহত বিউটি আক্তার কুট্রির স্বামী হাসান মুহুরীকে দেড় বছর পূর্বে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় বিউটি আক্তার কুট্রি বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার আসামীরা জেল থেকে জামিনে বের হয়ে মামলার বাদী বিউটি আক্তার কুট্টিকে বিভিন্ন সময় হুমকি দিতো। নিহতের স্বামীর হত্যাকারীরাই ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, হত্যাকান্ডের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

0