ইজি বাইক চালক হত্যা মামলার আসামী রিমান্ডে

0

স্টাফ করেসপেন্ডন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ইজি বাইক চালক মো.টিপু হাওলাদারকে হত্যার অপরাধে ১ জনকে ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে নেয় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহোসীন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলো- ফতুল্লা থানার কাশীপুর খিল মার্কেট এলাকার শহীদের বাড়ীর ভাড়াটিয়া হারুন-অর-রশিদ এর ছেলে আল-আমিন (২৩)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম মো. টিপু হাওলাদার ও তার স্ত্রী ফতুল্লা থানার কাশীপুর খিল মার্কেট এলাকার শহীদের বাড়ীর ভাড়াটিয়া হিসেবে বসবাস করত। টিপু ইজি বাইক চালাত ও তার স্ত্রী গ্রার্মেন্টেসে চাকুরী করত। (৪ জানুয়ারি) সকাল ৮ টায় তার স্ত্রী গ্রার্মেন্টেসে চলে যায় ও টিপু ১০ টায় ইজি বাইক চালাতে চলে যায়। (৫ জানুয়ারি) বিকাল ৫ টায় গ্যারেজ এর মালিক ও তার স্ত্রী জানতে পারে মুন্সিগঞ্জে মুক্তারপুর ব্রীজের দক্ষিণ পাশে পূর্ব চরকাশিপুর মিসবাহুল মিল্লাত মাদ্রাসার হাটখোলা গামী রাস্তার উপর উক্ত আসামী সহ অপরাপর অজ্ঞাত আসামীরা পিঠে ছুরির আঘাত করে ইজি বাইক চুরি করে পালিয়ে যায়। পরে ভিকটিম এর বড় ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

প্রাথমিক তদন্তের জানা যায়, উক্ত আসামীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে ছুরির আঘাতে হত্যা ও ইজি বাইক চুরির সত্যতা স্বীকার করেছে। আসামি একজন পেশাদার ছিনতাইকারী। তারা ইজি বাইক চুরি করে অল্প মূল্যে অন্যত্রে বিক্রি করে দেয়।

এবিষয়ে কোর্ট পুলিশ পরির্দশক আসাদুজ্জামান বলেন, উক্ত আসামির সাথে জড়িত অপরাপর আসামীদের সনাক্ত, গ্রেফতার এর লক্ষে আসামিকে বিজ্ঞ আদালতের নির্দেশে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0