ইদের দিন পাঠানটুলিতে শুভ হত্যা: আরও ১ জন রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের শুভ হত্যা মামলায় আরও ১ আসামিকে ২ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলো- সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি এলাকার সামাদ এর ছেলে বাদশা (২২)।

সোমবার (১০ আগস্ট) সকালে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাওসার আলম এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, রোবাবার (৯ আগস্ট) একই মামলার অপরাধে বন্দর থানার নিউ হাজীগঞ্জ (মাদবর বাড়ীর পাশে) দেলোয়ার এর ছেলে মো. হৃদয়কে ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ১ আগস্ট বিকাল পৌনে ৫ টার সময় পলাতক আসামী জাহাঙ্গীর উক্ত আসামীর মাধ্যমে ঈদের দিন সকল বন্ধুদের সাথে ঘুড়তে যাবে বলে বাদীনির ছেলে আহাদ আলম শুভকে (৩০) বাড়ি থেকে ডেকে আনে। বাদীনির ছেলে শুভ ও তার বন্ধুরা ঘোড়া শেষে উক্ত আসামির সহিত নানার বাড়ী হাজীগঞ্জে যাওয়ার পথে পূর্ব পরিখল্পিত ভাবে উক্ত আসামি ও পালাতক আসামিরা ধারালো অস্ত্র দিয়ে গুরতর ঝখম করে। শুভ’র চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সে সময় আসামিরা পালিয়ে যায়। তারপর আহত শুভকে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে। তার অবস্থা গুরুতর দেখে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করলে উক্ত হাসপাতালের কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরিক্ষা শেষে বাদীনির ছেলেকে মৃতু বলিয়ে ঘোষণা দেন।

স্থানীয় তদন্তে ও অন্যান্য হাজতী আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপতারকৃত বাদশার বিরুদ্ধে এই ঘটনার সাথে জড়িত থাকার স্বাক্ষ্য প্রমান পাওয়া গেছে।

তাই আসামি বাদশকে রিমান্ডের আওয়াতায় এনে হত্যার মূল রহস্য উদঘাটন, ব্যবহৃত আলামত সমূহ উদ্ধার, অপর পলাতক আসামীদের নাম ঠিকানা ও গ্রেফারতার করার লক্ষ্যে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরির্দশক মো. আসাদুজ্জামান বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে উক্ত আসামিকে ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে বিজ্ঞ আদালত।

0