ইশরাকের পক্ষে প্রচারণায় সাগর প্রধান ‘গণতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষে ভোট দিন’

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : ঢাকা দক্ষিন সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধান।

২০জানুয়ারি (সোমবার) দুপুর থেকে বিকেল পর্যন্ত ৬০নাম্বার ওর্য়াডে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনের বিএনপি মনোনীত প্রার্থী ইশরাক হোসেনের পক্ষে নির্বাচনী প্রচারণা চালান তিনি।

ভোটারদের উদ্দেশ্যে সাগর প্রধান বলেন, হারানো গণতন্ত্র পুনরুদ্ধার এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের অংশ হিসেবে বিএনপি ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করেছে। ঢাকা বাসীকে আহ্বান জানাবো আসুন গণতন্ত্র পুনরুদ্ধারে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। কারণ দেশে গণতন্ত্রের ছিটেফোটাও অবশিষ্ট নেই, গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস, নির্বাচন কমিশন সরকারের হুকুমের দাস।

তিনি আরোও বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারারুদ্ধ করে রাখার উদ্দেশ্যই হলো- তিনি যেন সরকারের অনাচার-অপকর্মের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে রুখে দাঁড়াতে পারেন। দেশের মানুষ জনগণের সবচেয়ে প্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দিয়ে ভয়াবহ দুঃশাসন মোকাবেলা করে জননিন্দিত সরকারের পতন ঘটাতে পারে, এই আশঙ্কায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর প্রধান এবং একমাত্র প্রতিদ্বন্দ্বি বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে তিলেতিলে নিঃশেষ করতে চান। কিন্তু সরকার বুঝতে পারছে না যে, তাদের দিকে বিপদ ধেয়ে আসছে। আমি এই মূহুর্তে দেশনেত্রীকে নিঃশর্ত মুক্তি দিতে জোর আহবান জানাচ্ছি।

এসময় প্রচারণার দায়িত্বপ্রাপ্ত মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খানের সাথে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাগর প্রধানের নেতৃত্বে ছিলেন- ৬০নং ওয়ার্ড বিএনপি সমর্থিত বিএনপি কাউন্সিলর প্রার্থী ইউসুফ আলী ভূইঁয়া, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক মঞ্জুর আলম মুসা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফয়সাল, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সুমন প্রধান, সহ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, সদস্য সম্রাট সুজন, মো.পলাশ, শাওনসহ আরোও অনেকে।

0