ইসলামী আন্দোলন বাংলাদেশের না.গঞ্জ জেলার কমিটি গঠন

0

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ( ২৩ জানুয়ারী ) সন্ধ্যায় শিবু মার্কেট এলাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা কার্যালয়ে সকল সহযোগী সংগঠনের দায়িত্বশীলের সঙ্গে আলোচনা ও পরামর্শক্রমে মাওলানা আনোয়ার হোসেন জিহাদীকে সভাপতি ও মাওলানা শাহ আলম কাঁচপুরীকে সেক্রেটারী করে ২০২১-২২ সেশনের জন্য ২৬ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি গঠন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবেউপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী। তিনি নবগঠিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান।

ইসলামী আন্দোলন বাংলাদেশের নবগঠিত নারায়ণগঞ্জ জেলা কমিটির প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক ফারুক আহমাদ মুন্সী জানান, অত্র কমিটির সহ সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুর রশিদ ও হাফেজ আমিনুদ্দিন।

এছাড়া জয়েন্ট সেক্রেটারী মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক ফারুক আহমাদ মুন্সী, সহ প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক নুরুল আমিন খান, দফতর সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সহ দফতর সম্পাদক মাষ্টার মোঃ নজরুল ইসলাম, অর্থ ও প্রকাশনা সম্পাদক মাওলানা মামুনুর রশিদ, সহ অর্থ ও প্রকাশনা সম্পাদক মোঃ যোবায়ের হোসেন, প্রশিক্ষন সম্পাদক মোঃ জাহাঙ্গীর কবির ও সহ প্রশিক্ষন সম্পাদক নির্বাচিত হন মুফতি শিব্বির আহমাদ।

তাছাড়া ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুর রশিদ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাওলানা গোলাম ফারুক মোল্লা, আইন বিষয়ক সম্পাদক মোঃ ওমর ফারুক, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রউফ, মহিলা ও পরিবার কল্যান সম্পাদক হাজ্বী মাইনুদ্দিন, সমাজ কল্যান সম্পাদক কাজী কামরুজ্জামান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলাম মোঃ রাজা, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মোঃ আমির হোসেন, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মোঃ আয়নাল হোসেন এবং মাওলানা মুজিবুর রহমান ও মোঃ শাহজাহান আলী সদস্য নির্বাচিত হন।

0