ঈদের নামাজে জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল ফিতরে নারায়ণগঞ্জের সর্ববৃহত্ত ঈদগাহের জামাতে মুসল্লিরা শুধু জায়নামাজ নিয়ে প্রবেশ করতে পারবেন। তাদের অন্য কিছু বহন না করার অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

সোমবার (৩ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সর্ববৃহত্ত ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এরপর নগরীর অক্টো অফিস সংলগ্ন সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স, কেন্দ্রীয় ঈদগাহ ও জিমখানার ঈদগাহ মাঠের কাজের অগ্রগতি পরিদর্শন করেন। এসময় সাথে পুলিশের উপরস্ত কর্মকর্তারা সাথে ছিলেন।

পুলিশ সুপার আরও বলেন, মুসল্লিদের নিরাপত্তার জন্য ঈদগাহ ময়দানের আশপাশের প্রতিটি বাড়িতে আমাদের অভিযান চলবে। বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ করা হবে। ৩‘শ পুলিশ সদস্য থাকবে মাঠের বাহিরে। এছাড়া পর্যাপ্ত পরিমান সাধা পোষাকে পুলিশ থাকবে মাঠের বিতরের বিভিন্ন স্থানে। চিকিৎসক ও এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে।

আগে এসপি হারুন আরও বলেন, এ বৃহত্তম ঈদ জামাত ছাড়াও জেলার সকল বড় ঈদ জামাতকে আমরা বিশেষ গুরুত্ব দিচ্ছি। যেমন জিমখানা, খানপুর, মোড়াপাড়ার ঈদের জামাত। পাশাপাশি মন্ত্রী ও এমপিরা যে সকল ঈদগাহে জামাত আদায় করবেন, সেগুলোকেও বিশেষ নজরদারীর আওতায় আনা হচ্ছে।

২০৩
0