ঈদের বন্ধে না.গঞ্জে ৬ লাশ!

0

লাইভ নারায়ণগঞ্জ:
১১আগস্ট থেকে পবিত্র ঈদুল আজহার ছুটি শুরু হয়। যদিও কিছু কিছু বেসরকারী প্রতিষ্ঠার আরও এক দুই দিন আগেই বন্ধ দিয়েছিল। ১৭আগস্ট সেই ছটি শেষ হতে যাচ্ছে। ঈদের এই এক সপ্তাহের ছুটিতে নারায়ণগঞ্জে অনেক পরিবারে আনন্দের পরিবর্তে ছিল শোকের মাতম। গত ৭দিনে নানা অঘটনে লাশ হয়েছে ৬টি প্রাণ। এর মধ্যে ঈদের দিন ডেঙ্গু জ্বরে প্রাণ ঝড়েছে এক শিশুর। এছাড়া সড়ক দূঘটনা হয় দুটি, দুর্বৃত্তদের আঘাতে খুন হয় ১জন, বুড়িগঙ্গায় নিখোজ হন ১জন, আত্নহত্যা ও নদী থেকে ২টি লাশ উদ্ধার হয়। অন্যদিকে নারায়ণগঞ্জ থেকে কক্সবাজার যাওয়ার পথে ফেনীর লেমুয়ায় একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। তবে, ওই পিকনিকে ঢাকা মিরপুরের লোক ছিল বেশি।

রূপগঞ্জের কালাদি এলাকায় এশিয়ান হাইওয়েতে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হন। আহত হন আরও ৩ জন। সায়মন ইসলাম দূর্জয় নামে এক পুলিশ কনস্টেবল ও শিপন চন্দ্র দাস নামের এক স্বর্ণ ব্যবসায়ী নিহত হন। রোববার (১১ আগস্ট) দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ফতুল্লায় রাকিব নামের এক ভাঙ্গারি শ্রমিককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রাকিব ফতুল্লার নয়ামাটি মুসলিমপাড়া এলাকার মজিদ হাওলাদারের বাড়ির ভাড়াটিয়া নওশেদ বেপারীর ছেলে। তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার নয়াপাড়ার নড়িয়ায়। তিনি ফতুল্লার নয়ামাটি এলাকায় কাদিরের ভাঙারির দোকানের কর্মচারী ছিলেন। রোববার (১১ আগস্ট) দিনগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে অভিজিৎ সাহা (১১) নামের এক শিশুর মৃত্যু হয়। সোমবার (১২ আগস্ট) দুপুরে রাজধানীর গেন্ডারিয়ার ধুপখোলায় আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অভিজিত নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ার মন্টু সাহা ও পদ্মা সাহা দম্পতির ছেলে।

শহরের লঞ্চ টার্মিনাল ঘাট এলাকার শীতলক্ষ্যা নদী থেকে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে শীতলক্ষ্যা নদীতে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়। মৃত নারীর নাম নাজনীন আক্তার, পেশায় একজন সেবিকা। তিনি নারায়ণগঞ্জের

রুপগঞ্জের জিন্দাপার্ক এলাকার মেয়ে। মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নাজনীন ‘নিজ বাড়ি চলে যাচ্ছি’ লিখে স্ট্যাটাস দিয়েছিলেন।

ডিক্রীরচর এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে পলাশ চন্দ্র দাস (১১) নামে একজন নিখোঁজ হন মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে। পলাশ কুমিল্লার দেবিদ্বারের উত্তম চন্দ্র দাসের ছেলে। তিনি ডিক্রীরচর কাশিপুর মধ্যপাড়া এলাকার বসবাস করতেন।

বুধবার রাতে নারায়ণগঞ্জের আদমজি থেকে কক্সবাজারে ভ্রমণের উদ্দেশে প্রাইম প্লাস পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৭৫৭৮) যাত্রী নিয়ে ছেড়ে রাত আড়াইটার দিকে রাজধানীর মিরপুরে যায়। সেখান থেকে আরও কয়েকজনকে নিয়ে কক্সবাজারের উদ্দেশে রওনা দেয়। বৃহস্পতিবার (১৫ আগস্ট) ভোর পৌনে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় পৌঁছলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন এবং ঢাকায় আনার পথে আরও একজন মারা যায়।

আড়াইহাজার উপজেলায় পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে বিষ খেয়ে আত্মহত্যা করেন রিনা বেগম (৩০) নামে এক গৃহবধূ। বৃহস্পতিবার (১৫ আগস্ট)

রাতে উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। পরবর্তীতে শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

0