ঈদে ফ্রিজের বিক্রি বেড়েছে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতিবছরই ইলেকট্রনিকস পণ্যের চাহিদা বেড়ে যায়। বিশেষ করে ফ্রিজের। প্রতি বছরের মতো এই বছরও ক্রেতাদের চাহিদা বেড়েছে ফ্রিজের প্রতি। আর ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন ফ্রিজ কোম্পানী গুলো দিচ্ছে বিশেষ আকর্ষণীয় উপহার সমূহ।
ঈদ উপলক্ষ্যে দেশব্যাপী ক্রেতাদের জন্য ওলাটন কেম্পানী দিচ্ছে ‘ডিজিটাল ক্যাম্পেইন’ সিজন ফোরের আওতায় ফ্রিজের ক্রেতাদের জন্য ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা। যেকোনো ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই প্রতিদিন এক মিলিয়ন বা ১০ লাখ টাকা পেতে পারেন ক্রেতারা। এছাড়া রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার কিংবা ফ্রিজ, টিভিসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।
যমুনা কোম্পানী ঈদ উপলক্ষ্যে ছোট-বড় সকল ধরনের ফ্রিজের উপর ২ হাজার টাকা ডিসকাউন্ট দিচ্ছে ক্রেতাদের সুবিধার্থে।
বাকি কোম্পানী গুলোর মতো বিশেষ আকষর্ণীয় সুবিধা ও উপহার দিচ্ছে সিঙ্গার কোম্পানীর শো-রুম গুলোতেও। ক্রেতাদের জন্য রয়েছে ‘মিলিয়নিয়ার’ স্ক্র্যাচ কার্ডের সুবিধা। স্ক্র্যাচ কার্ডে ক্রেতাদের জন্য সুবিধা রয়েছে একটি ফ্রিজ কিনে পেতে পারে আরো একটি ফ্রিজ। কিংবা ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও শর্ত সাপেক্ষে পুরনো ফ্রিজ বদলে নতুন ফ্রিজ পাওয়ার সুযোগ রয়েছে সিঙ্গারে।
নারায়ণগঞ্জে চাষাঢ়া আর্মি মার্কেট এর ব্যাঞ্চ ম্যানেজার নূর আহমেদ সোহেল বলেন, আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বেচা-কেনা মোটামুটি ভাল হচ্ছে। তবে আশা করছি ঈদের বাকি দিন গুলোর মধ্যে আমাদের টার্গেট ফিলাপ হয়ে যাবে। ক্রেতারা বেশি চাহিদা করছে ৩০ হাজার টাকার মূল্যে ১১/১২ সিফটি ফ্রিজ।
ওলাটন কোম্পানীর ম্যানেজার শঙ্কর চক্রবর্তী বলেন, সারা বছরের তুলনায় একটু বেশি কিন্তু যে পরিমাণে প্রত্যাশা করেছি সে পরিমাণের ক্রেতা ভিড় নেই।
যমুনা কোম্পানীর ম্যানেজার গোলাম মোস্তফা বলেন, শহরে বন্যা ও ডেঙ্গুর আতঙ্কে আতঙ্ক মানুষ। তাই বেচা-কেনা তেমন একটা নেই।

0