ঈদে ১৪‘শ পরিচ্ছন্ন কর্মীর দিক নির্দেশনায় থাকবে ৩০ টিম

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩টি অঞ্চলের রক্ত, বর্জ্য অপসারণ ও এডিস মশা নিধন কর্যক্রম সরেজমিন পর্যবেক্ষণ করবেন ৩টি টিম। এ ৩ টিমের অধিনে আরো ২৭টি ওয়ার্ড ভিত্তিক টিম পরিচ্ছন্ন বিভাগের সাথে সমন্বয় করে কার্যক্রম সম্পাদন করবেন।

বৃহস্পতিবার (৮ আগস্ট) নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম এহতেশামূল হক এ ৩০টি টিম গঠন করেন। পাশাপাশি এবারের কোরবানীর পশুর বর্জ্য অপসারণে ১৪‘শ পরিচ্ছন্ন কর্মী কাজে নিয়োজিত রাখার সিদ্ধান্ত নেন।

জানা গেছে, নারায়ণগঞ্জ অঞ্চল মনিটরিং করতে দায়িত্ব দেওয়া হয়েছে তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আশরাফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মো. আজগর হোসেন ও মেডিকেল অফিসার ডা. শেখ মো. মোস্তফা আলীকে। তাদের অধিনে রয়েছে ৪ সদস্যের ১০ থেকে ১৮ নং ওয়ার্ড পর্যন্ত আলাদা আলাদা ৯টি টিম।

সিদ্ধিরগঞ্জ অঞ্চল মনিটরিং করতে দায়িত্ব দেওয়া হয়েছে প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. হেমায়েত হোসেন, নগর পরিকল্পনাবিদ মোহাম্মদ মঈনুল ইসলাম ও সহকারী প্রকৌশলী মো. মশিউর রহমানকে। তাদের অধিনে ৩ সদস্যের ১ থেকে ৯ নং ওয়ার্ড পর্যন্ত আলাদা আরো ৯টি টিম রয়েছে।

কদমরসূল অঞ্চল মনিটরিং করতে দায়িত্ব দেওয়া হয়েছে প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ন কর্মকর্তা কে.এম ফরিদুল মিরাজ, সহকারী প্রেকৌশলী (সিভিল) মো. ইউসুফ আলী ও স্যানিটারী ইন্সপেক্টার মো. শাহাদা’ হোসেনকে। তাদের অধিনেও রয়েছে ৩ ও ৪ সদস্যের ১৯ থেকে ২৭ নং ওয়ার্ড পর্যন্ত আলাদা ৯টি টিম।

0