ঈদ পর্যন্ত বন্দর-নবীগঞ্জে ট্রলার পারাপার ফ্রি: সেলিম ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর ও নবীগঞ্জ খেয়াঘাটের মাঝিদের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, বর্তমানে গার্মেন্টস গুলো খুলে দেওয়া হয়েছে। প্রতিদিন হাজার হাজার মানুষ বন্দর থেকে নারায়ণগঞ্জে যাতায়াত করছে। এতোদিন যা হয়েছে সেটা হয়ে গেছে এখন থেকে আপনারা কোন অবস্থায় নৌকায় বাড়তি চাপ নিবেন না। আপতকালীন সময়ে আপনারা প্রতিজন যাত্রী থেকে ৫ টাকা করে ভাড়া নিবেন আর ৮জনের বেশি যাত্রী তুলবেন না। অফিস টাইমে ১০জন যাত্রী নিবেন। আর বন্দর সেন্ট্রাল খেয়াঘাটে আজ থেকে ট্রলার গুলো চালু করা হবে এবং প্রতিবছরের ন্যায় পবিত্র রমজান উপলক্ষে ঈদের দিন পর্যন্ত ট্রলার গুলো ফ্রি পারাপারের ব্যবস্থা করবে।

শনিবার ৯ মে দুপুরে নারায়ণগঞ্জ কলেজের মাঠ প্রাঙ্গনে শ্রমিক নেতৃবৃন্দদের মাধ্যমে ২৭০০ পরিবারের মাঝে ৫৪ হাজার কেজি চাল বিতরনের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সেলিম ওসমান এ ঘোষনা দেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর আওয়ামী লীগের নেতা এহসানুল হাসান নিপু, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাশেম শকু, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম রাফেল, মহানগর ছাত্রলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবির ফাহিমসহ প্রমুখ।

 

 

এলএন/এইচএস/০৫০৯-০৫

0