ঈ‌দের ১দিন প‌রেই না.গঞ্জে ৩ জনের মৃত্যু, আক্রান্ত ৯০

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পবিত্র ঈদুল আজহাকে কেন্দ্র করে কঠোর বিধিনিষেধ শিথিল ঘোষণা করা হয়েছে, ঈদের দিন নমুনা সংগ্রহ কম থাকায় আক্রান্তের সংখ্যাও কম ছিলো। কিন্তু ঈদের পরদিনই ভয়াবহ রূপ নিয়েছে করোনা।নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৯০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে নতুন করে জেলায়  ২জন নারী ও ১ জন পুরুষের মৃত্যু হয়েছে।

শুক্রবার  (২৩জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ তাদের দৈনিক প্রতিবেদনে এমন চিত্র দেখা যায়।

২২ জুলাই থেকে ২৩জুলাই সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ২৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে মোট ১ লাখ ২৯ হাজার ৬ শ’৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজারে ০ জন, বন্দরে ১৩ জন, এনসিসি এলাকায় ৩৫ জন, রূপগঞ্জে ১ জন, সদর উপজেলায় ৩৯ জন, সোনারগাঁও এলাকায় ২জন আক্রান্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, এ যাবৎ আড়াইহাজারে মোট আক্রান্ত ১হাজার ১শ’৮১জন ও মারা গেছেন ৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১হাজার ৬শ’১০জন ও মারা গেছেন ১০ জন। এনসিসি এলাকায় মারা গেছেন ১শ’২৩জন ও আক্রান্ত হয়েছে ৬ হাজার ৪৮০জন। রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১শ’ ৯০জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ৪৭ জন ও আক্রান্ত ৩ হাজার ৬শ’৬৮জন এবং সোনারগাঁয়ে আক্রান্ত ১ হাজার ৭শ’৭৫জন ও মারা গেছেন ৪৬জন।

0