উপজেলা নির্বাচন: আড়াইহাজারে বৈধ হলেন যারা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাই পর্ব শেষে প্রাথমিকভাবে বৈধ প্রার্থীদের তালিকা ঘোষণা করা হয়েছে।

বুধবার ( ৬ মার্চ) উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। এতে আড়াইহাজারে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জনের মানোনয়ন বৈধ করা হয়।

চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মুজাহিদুর রহমান হেলো সরকারের মনোনয়ন বৈধ হয়েছে। পিতা আব্দুল হাকিম সরকার ও মাতা রাবিয়া খাতুনের সন্তান তিনি। বর্তমানে আড়াইহাজারের নয়নাবাদ লালপুরা গ্রামে বসবাস করছেন। চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বৈধ হয়েছেন মোহাম্মদ ইকবাল হোসেন মোল্লা এবং মো. শাহজালাল মিয়া।আড়াইহাজার গ্রামের বাসিন্দা মোহাম্মদ ইকবাল হোসেন মোল্লা এবং দেবীপুরের বাসিন্দা মো. শাহজালাল মিয়া।

অন্যদিকে, ভাইস চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. রফিকুল ইসলামের মনোনয়ন বৈধ করা হয়েছে। পিতা আজগর আলী মেম্বার এবং মাতা মরিয়ম বেগমের সন্তান তিনি। বর্তমানে আড়াইহাজারের জালাকান্দী গ্রামে বসবাস করছেন।

উল্লেখ্য, আড়াইহাজারে ৮ জনের মধ্যে ৪ জনের মনোনয়ন বাতিল করা হয়। আগামী ৯ মাচের মধ্যে তারা বাতিল আদেশের বিরুদ্ধে আপীল করতে পারবে। বৈধভাবে মনোনীত প্রার্থীদের মধ্যে কেউ প্রার্থীতা বাতিল করতে চাইলে ১৩ মার্চ বিকাল ৫টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করতে পারবে।

0

Leave a Reply

Please Login to comment
  Subscribe  
Notify of