এই এলাকায় মাদক, সন্ত্রাস এবং ভুমিদাস্যুদের স্থান হবেনা: বজলুর

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: “পু‌লিশই জনতা, জনতাই পু‌লিশ” এই প্রতিপাদ্যকে সাম‌নে রে‌খে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জে মাদক, সন্ত্রাস, যৌতুক, বাল্যবিবাহ, জঙ্গীবাদ, কি‌শোর গ্যাং ও যৌন হয়রা‌নি বি‌রোধী মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ মার্চ) বি‌কে‌লে উপ‌জেলার রূপগঞ্জ থানা ভবন মা‌ঠে রূপগঞ্জ থানার “ওপেন হাউজ ডে” উপল‌ক্ষ্যে এ মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

এ সময় জনপ্রতিনিধি হিসেবে উপস্থিত হয়ে কা‌য়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান বলেন, আমাদের এই এলাকায় মাদক, সন্ত্রাস এবং ভুমিদাস্যুদের কোন স্থান দেয়া হবেনা। এদের বিরুদ্ধে প্রশাসনের পাশাপাশি আমরাও কঠর অবস্থানে আছি। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ওনার নির্দেশনায় আমরা সর্বদা মাদকের বিরুদ্ধে প্রস্তুত আছি। উনি আমাদের এলাকার উন্নয়নে যেভাবে পরিশ্রম করে যাছে তার পরিশ্রমের মুল্য আমরা তখনই দিতে পারবো যখন আমরা আমাদের এলাকাকে সম্পুর্ন রূপে মাদক মুক্ত করতে পারবো। আমি ও চনপাড়া এলাকাবাসী সর্বদা প্রশাসনের পাশে আছি এবং থাকবো।

রূপগঞ্জ থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) মহা‌সিনুল কা‌দিরের সভাপ‌তি‌ত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পু‌লিশ সুপার (অপরাধ) টি এম মোশাররফ হো‌সেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার ’গ’ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাহিন ফরাজি, রূপগঞ্জ থানার ইন্স‌পেক্টর (তদন্ত) জ‌‌সিম উদ্দিনসহ আরও অনেকে।

0