এই বৃষ্টি বঙ্গবন্ধুকে হারানোর কান্না: জেলা প্রশাসক

0

লাইভ নারায়ণগঞ্জ: এই বৃষ্টি বঙ্গবন্ধুকে হারানোর কান্নার বৃষ্টি। এই বৃষ্টি গায়ে মেখে আমরা আমাদের নতুন প্রজন্মকে বুঝাতে হবে জাতির পিতার অবদান।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে চাষাঢ়ায় রাইফেলস্ ক্লাবে এক আলোচনা সভায় জেলা প্রশাসক রাব্বি মিয়া এসব কথা বলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, জাতির পিতাকে হারানোর এই শোককে কীভাবে শক্তিতে রূপান্তর করতে হবে সেদিকে লক্ষ্য রাখতে হবে। দেশকে পেছনে নেওয়ার জন্য যারা এখনো কাজ করছে তাদের বিরুদ্ধে কাজ করতে হবে।

তিনি বলেন, মুক্তিযোদ্ধারা দেশকে স্বাধীন না করলে আমার জেলা প্রশাসক হওয়া সম্ভব ছিল না। অনেক কর্মকর্তাই কোন কিছু হতে পারতো না। এখনো যারা ভেতরে ভেতরে অন্য কিছু চিন্তা করছেন তারা ভুলে যান।

জেলা প্রশাসক মো. জসিমউদ্দিনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এড. নুরুল হুদা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রাণী সিংহ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন আক্তার, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ।

0