একরামুল করিমের শাস্তির দাবি জানিয়েছেন ভিপি বাদল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরীর শাস্তির দাবি করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল)।


রোববার ( ২৪ জানুয়ারী ) গণমাধ্যমের কাছে এক প্রতিক্রিয়ায় তিনি এ দাবি করেছেন।

ভিপি বাদল বলেন, ওবায়দুল কাদের সাহেব মহান স্বাধীনতা মুক্তিযুদ্ধের বঙ্গবন্ধুর আদর্শের বীর সেনা এবং আদর্শের কান্ডারি। আওয়ামী লীগের দুঃসময়ে যখন বঙ্গবন্ধুকে হত্যার করা হয়, তখন তিনি রাজপথে নেমে এর তীব্র প্রতিবাদ করেছেন। উনি আমাদের এবং সারা দেশের অসংখ্য রাজনীতিবিদের রাজনৈতিক শিক্ষক।

এনামুল করিমকে উদ্দেশ্য করে ভিপি বাদল বলেন, ‘ওবায়দুল কাদের সাহেবের সম্পর্কে ওই এনামুল করিম যে মন্তব্য করেছে, এগুলো পাগলের কাজ ছাড়া আর কিছুই হতে পারে না। মানুষের সন্দেহ রয়েছে উনি কি সুস্থ ছিলেন নাকি অসুস্থ। আমি অবিলম্বে এনামুল করিমের ক্ষমার অযোগ্য নিকৃষ্ট এই কাজের জন্য শাস্তির দাবি করছি।

উল্লেখ্য, বৃহস্পতিবার ( ১৪ জানুয়ারী ) রাতে সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী ফেসবুক লাইভে দেওয়া সংক্ষিপ্ত একটি ভিডিও বার্তায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের সদস্য বলে মন্তব্য করেছেন।

ভিডিও বার্তায় মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বলেন, ‘আমি কথা বললে তো আর মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলব না। আমি কথা বলব ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার পরিবারের লোক এই পর্যায়ে এসেছে, তাঁর ভাইকে শাসন করতে পারে না’।

0