একাধিক মামলার আসামী লাকী গ্রেপ্তার, মাদক জব্দ

লাইভ নারায়গঞ্জ: মাদক আইনে একাধিক মামলার আসামী মাদক সম্রাজ্ঞী খ্যাত লাকী আক্তার শিরিন ওরফে লাকী (৪৬) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। শুক্রবার (২৮ মে) দিবাগত মধ্যরাতে ফতুল্লার শারজাহান রোলিং মিলস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত লাকী ফতুল্লা শারজাহান রোলিং মিলস এলাকার ফাহিমের স্ত্রী। এ সময় তার কাছ থেকে ২ কেজি গাজাঁ ও মাদক বিক্রির ৩০ হাজার ৬শ’ ৪০ টাকা জব্দ করা হয় বলে জানায় পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেয় ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত ২টায় শারজাহান রোলিং মিলের সামনে মাদক ব্যবসায়ী লাকী আক্তার শিরিন ওরফে লাকীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে তার শোয়ার বক্স খাটের ভিতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা চারটি প্যাকেটের ভিতর থেকে দুই কেজি গাঁজা উদ্ধারসহ গাঁজা বিক্রির টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃতের বিরুদ্ধ মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। তাছাড়া গ্রেপ্তারকৃতের স্বামী ফাহিমসহ পরিবারের অপর সদস্যদের বিরুদ্ধে ও ফতুল্লা থানায় মাদক আইনে মামলা রয়েছে বলে তিনি জানান।