এক‌টি পজি‌টিভ চেঞ্জ না.গ‌ঞ্জে আন‌তে পার‌বো: এস‌পি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: একটি পজিটিভ চেঞ্জ নারায়ণগঞ্জে আনার আশা ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় ওমন আশা ব্যক্ত করে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন তিনি।

পুলিশ সুপার বলেন, অন্য যে কোন জেলার থেকে নারায়ণগঞ্জ জেলার সাংবাদিকেরা বেশি নলেজ রাখে। অপরাধ দমনে আমি আপনাদের সহযোগীতা চাই। সততার সাথে পেশাদারীত্বের মাধ্যমে সাংবাদিকদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। আপনাদের সহযোগীতা পেলে পুলিশের জন্য কাজ করতে সহজ হবে। আপনাদের অবাধ, সঠিক তথ্য দেওয়ার জন্য সবাইকে আমি এক সাথে নাও পেতে পারি। এ জন্য সদর তিন থানার জন্য অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলামকে এবং বাকি চার থানার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মামুনের কাছ থেকে আপনারা তথ্য সংগ্রহ করবেন।

পুলিশ সুপার আরো বলেন, প্রতিদিনই সকালে পুলিশ লাইনে যাই, সেখানে অনেক কাজ থাকে। ১২ টার অফিসে বসার চেষ্টা করি। আসলে আপনাদের সময় দেয়ার চেষ্টা করবো। আমি কথা বলার লোক, যতদিন চাকরিতে আছি, আপনাদের সাথে কথা বলবো। আপনাদের পরামর্শ লিখে নিয়েছি, আমি সবার সাথে বসে সিদ্ধান্ত নেব। আমি এতটুকু আশ্বাস দিতে পারি, আমার দায়িত্বে শতভাগ অবিচল থাকবো। জেলা পুলিশ ও সাংবাদিক একত্রে কাজ করলে পজেটিভ চেঞ্জ নারায়ণগঞ্জে আনতে পারবো।

প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, আরিফ আল দিপু, বর্তমান সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূইয়া শামীম, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, নাফিজ আশরাফ, শরিফ উদ্দিন সবুজ, সহ-সভাপতি আনিসউর রহমান আনিস, যুগ্ম সম্পাদক পদে রফিকুল ইসলাম জীবন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রণব কৃষ্ণ রায়, কোষাধ্যক্ষ আহসান সাদিক, কার্যকরী কমিটির সদস্য রফিকুল ইসলাম রফিক ও আফজাল হোসেন পন্টি।

ওই আলোচনা সভায় প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেন, ছোট একটি শহর নারায়ণগঞ্জ। বিভিন্ন জেলা থেকেই লোকজন এসে থাকেন এখানে। নানা অঘটনও ঘটে এই শহরে। এরই মধ্যে চাষাঢ়ার ভাষা সৈনিক রোডের প্যারাডাইজ ক্যাসেল নামক ভবনে এমন একটি বার যদি শহরের উপর চালু হয়। তাহলে শহরের পরিস্থিতি আরও ঘোলাটে হবে। সব থেকে বড় কথা হচ্ছে বারের ফ্লোরের নিচেই একটি কমিউনিটি সেন্টার, পাশে ঐতিহ্যবাহী মসজিদ, সাথেই রয়েছে প্রেস ক্লাব। বার চালু হলে মুসল্লিরা যাবে কোথায়, আর আমরা সাংবাদিকেরাইরা যাবো কোথায়? তাই জনস্বার্থে এই বার চালু করতে দেওয়া যাবে না।

এ ছাড়াও উপস্থিত ছিলেন লাইভ নারায়ণগঞ্জের প্রধান নির্বাহী মোহাম্মদ কামাল হোসেন, নারায়ণগঞ্জটুডের সম্পাদক সীমান্ত প্রধান, প্রেস নারায়ণগঞ্জের সম্পাদক ফকরুল, যুগের চিন্তা ২৪ এর প্রধান নির্বাহী মোশতাক আহমেদ শাওনসহ আরো বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা।

 

0