এক জনের মৃত্যুর পর পরিবারের শিশুসহ ৮জন করোনায় আক্রান্ত

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের দক্ষিণ সানারপাড় এলাকায় একই পরিবারের শিশুসহ ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত রয়েছেন।

আক্রান্তরা সবাই দক্ষিন সানারপাড় মোল্লাবাড়ির বাসিন্দা।

১৩মে ( বুধবার) তাদের করোনা রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।

ইতপূর্বেই করোনা পজিটিভ হয়ে মোল্লাবাড়ির জসিম(৩৮) গত ৬মে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুর আগে জসিমের করোনা নমুনা সংগ্রহ করা হয় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে। মৃত্যুর একদিন পর তার রিপোর্ট পজিটিভ আসে। তার মৃত্যুর পর পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হলে ৮জনের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়।

আক্রান্তদের মধ্যে ৩ ও ১১ বছরের দুজন শিশুও রয়েছে। এবং বাকি ৬ জনের মধ্যে একজনের বয়স ২৭, একজনের ২৮, একজনের ৩২, দুইজনের ৩৫, একজনের ৩৮ বছর। তবে তাদের সবাই সুস্থ আছেন বলে জানান আক্রান্তদের পরিবারের এক সদস্য। তাদের কোন ধরনের উপসর্গ নেই। তারা সবাই বিগত কয়েকদিন যাবত বাড়িতেই রয়েছেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল জানান, ৬মে মোল্লা বাড়ির জসিম মারা যায়। তারপর তার পরিবারের সকলের নমুনা সংগ্রহ করা হলে ৩বছরের এক বাচ্চাসহ ৮জনের রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। এখনও ৭-৮জনের রিপোর্ট পাওয়া বাকি আছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানান, সানারপাড়ার মোল্লাবাড়ির একই পরিবারের ৮জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। ওই পরিবারের এক ব্যক্তি ইতোপূর্বেই ৬মে করোনা পজিটিভ হয়ে মারা গেছেন।

 

এলএন/এইচএস/০৫১৩-০৫

0