এজাজ কোরেশীকে প্রধান করে সিটি প্রেসক্লাব নির্বাচনের কমিশন গঠন

0
লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর ১ম আনুষ্ঠানিক নির্বাচন-২০২০ এর নির্বাচন পরিচালনার জন্য কমিশন গঠন করা হয়েছে। সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশীকে প্রধান করে সাত সদস্যের এ কমিটি গঠন করা হয়।

সোমবার দুপুরে সংগঠনটির চাষাঢ়া’র অস্থায়ী কার্যালয়ে নির্বাচন পরিচালনা পরিষদ কমিটি সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হলেন- বীর মুক্তিযোদ্ধা ও প্রবীন সাংবাদিক সৈয়দ লুৎফর রহমান, আর টিভি’র সাবেক স্টাফ ও এন.এ.এন টিভি’র সিইও গিয়াস উদ্দিন মন্টু, চ্যানেল নিউজ ২৪ ও দৈনিক কালের কন্ঠে’র জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল, হাজী আবদুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল গনী, সুশিল সমাজ প্রতিনিধি মো. বদরুল হক ও বিশিষ্ট রাজনীতিবিদ ও কলামিস্ট আবু হাসান টিপু ।

নির্বাচন পরিচালনা পরিষদ উপ কমিটি’র আহ্বায়ক ও জাতীয় দৈনিক আমার বার্তা’র জেলা প্রতিনিধি নুরুজ্জামান কাউসারের সভাপতিত্বে গৃহিত সিদ্ধান্তে সম্মতি জানান, কমিটি’র সদস্য সচিব ও বাংলা টিভি’র জেলা প্রতিনিধি হাসান মজুমদার বাবলু, ভোরের সমাচার এর সহ সম্পাদক জাহেরুল ইসলাম মোল্লা সাগর।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব এর সভাপতি ও এন.এ.এন টিভি’র নিউজ কো-অর্ডিনেটর সাইফুল্লাহ মাহমুদ টিটু,  সংগঠনের সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক আমার সময় এর জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম আরজু, সংগঠনের সহ-সভাপতি ও অগ্রবানি প্রতিদিন পত্রিকার সহ-সম্পাদক উত্তম সাহা, যুগ্ন সম্পাদক ও এশিয়ান টিভি’র হাবিবুর রহমান হাবিব, অর্থ সম্পাদক ও আনন্দ টিভি’র নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন, সদস্য ও মাই টিভি’র প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন।

এলএন/এইচএস/০৬৩০-০৮
0