এদেশে গনতন্ত্রের অধিকার আদায়ে আ.লীগ অনেক কিছু করেছে: এম.এ রশীদ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ রশীদ বলেছেন, এদেশে গনতন্ত্রের অধিকার আদায়ের জন্য আওয়ামী লীগ অনেক কিছু করেছে। এরশাদ ও খালেদা জিয়ার কাছ থেকে গনতন্ত্র উদ্ধারের জন্য আওয়ামী লীগের নেতাকর্মীসহ সাধারন জনগন অনেক কষ্ট করেছে। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে চেয়েছিল। আমরা তার স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করছি।

শনিবার (২৮ মে) বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এম.এ রশীদ আরো বলেন, বুরুন্দী এলাকার সন্তান হাজী মাঈন উদ্দিন একজন দানবীর ধর্মভিরু মানুষ। রাজনীতির বাইরে থেকেও সে মানুষের সেবা করছে এটাই জলন্ত উদাহরন। আমি নবাই তার এই মহানুভবতাকে স্যালুট জানাই। আওয়ামী লীগ সরকারে ধারায় দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে, আরো উন্নয়ন হবে। বিএনপিসহ একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে উন্নয়নে বাধাগ্রস্থ্য করার চেষ্টা চালাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আবারো ষড়যন্ত্র শুরু হয়েছে। আগেও হয়েছিল আমরা প্রতিহত করেছি। ভভিষত্যেও সকল ষড়যন্ত্র প্রতিহত করবো।

আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান। আরও বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাহাদাত হোসেন প্রমুখ।