এনসিসির কাউন্সিলররা হাতে হাতে পৌঁছে দিচ্ছে সরকারের দেওয়া ত্রাণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: করোনায় লকডাউন শিথিল হয়েছে কয়েক দিন হলো। এখনও স্বাভাবিক হয়নি নগরীর মানুষের জীবন যাত্রী। এর মধ্যে এলাকা ভিত্তিক ভাবে আবারও লকডাউন আসতে পারে।

এমন পরিস্থিতিতে বিপাকে পড়া অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া লোকজনের ঘরে ঘরে সরকারের দেওয়া খাবার পৌঁছে দিচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলররা।

এরই মধ্যে ৯৭০৮২ টি পরিবারের মাঝে ৯৭০.৮২ টন খাদ্য ও ৪৪ লাখ ৪৪ হাজার টাকা বিতরণ করা হয়েছে। নতুন করে আরও ৮০ মেট্রিক টন চাল ও ৩ লাখ ২০ হাজার টাকা বরাদ্দ হয়েছে। সে গুলোও বিতরণ করা হচ্ছে।

৬ জুন প্রধানমন্ত্রীর দেওয়া বরাদ্দকৃত এই উপহার ১০ম ধাপে বিতরণ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা।

৫ জুন ১০ম ধাপে বিতরণ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসাইন ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মো. মতিউর রহমান।

৪ জুন ১০ম ধাপে বিতরণ করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ। এছাড়াও ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর জনাব শিউলী নওশাদ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ইস্রাফিল প্রধান।

0