এনসিসির কেন্দ্রীয় মসজিদ ও কবরস্থানে শবে বরাত পালনে বিশেষ আয়োজন

0

লাইভ নারায়ণগঞ্জ: প্রতি বছরের মত এবারও নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় কবরস্থান ও মসজিদে আলোর ব্যবস্থা ও বাদত বন্দেগীর সুবিধার্থে বিকল্প বিদ্যুৎ, অজুর জন্য অতিরিক্ত পানি ও একাধিক অস্থায়ী টয়লেটের ব্যবস্থা করা হয়েছে।

পবিত্র শবে বরাত উপলক্ষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্যেগে ও দায়িত্ব প্রাপ্ত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের তত্ত্বাবধানে ইতোমধ্যেই এ সকল প্রস্তুতি নেওয়া হয়।

এ বিষয়ে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, প্রতি বছরের মত এবারও নাসিকের উদ্যেগে মুসল্লিদের সুবিধার্থে আমরা গত এক সপ্তাহ আগে থেকে পরিস্কার পরিচ্ছন্নতা ও আলোর ব্যাবস্থা সহ আনুসাংগিক কাজ শুরু করেছি। আশাকরি এবার মুসল্লিরা আরো নির্বিঘনে শবে বরাতে কবর জেয়ারত ও ইবাদত বন্দেগী করতে পারবে। এনসিসির পক্ষ থেকেও কবরবাসীদের ও রুহের মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করা হবে বলে জানিয়েছেন কাউন্সিলর খোরশেদ।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ আরো বলেন, ইতিমধ্যে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে সুদৃশ্য সীমানা দেয়ালের কাজ শেষের পথে। তিনি মসজিদের জন্য ১০০ কেভির জেনারেটর ক্রয় ও ১০ তলা মিনার তৈরীর কাজে নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা কামনা করেছেন।

১৬৮
0