এনসিসির ২ কাউন্সিলরকে ‘ছাড় না দেওয়ার’ হুসিয়ারী কাজিম উদ্দিনের

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শহীদ মিনারের বেদিতে ‘জুতা পায়ে উঠে হাত তালি, শ্লোগান’ দেওয়ায় বিএনপির ২ কাউন্সিলরকে এবার কঠোর হুসিয়ারি দিয়েছেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদের এমন অবমাননার প্রতিবাদে গত ২২ ফেব্রুয়ারি প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল থেকে কঠোর জবাব দেওয়ার ঘোষণা দেন।

অভিযুক্ত ওই কাউন্সিলররা হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ। তাঁরা বিএনপি সমর্থিত।

আওয়ামী লীগ নেতাদের অভিযোগ, ‘যখন সারা দেশেই বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্য পরিবেশে অমর একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে জাতি ভাষাশহীদদের স্মরণের মাধ্যমে ‘মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ পালন করছিলেন। তখন বন্দরের শহীদ মিনারে কাউন্সিলর হান্নান সরকার ও সুলতান আহমেদ কয়েক‘শ নেতাকর্মী নিয়ে জুতা পায়ে বেদিতে উঠে হাত তালি, শ্লোগান দিয়ে অবমাননা করছিলেন।’

বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেন, বিএনপি জামাত হঠাৎ করেই যেখানে সেখানে উত্তেজনা সৃষ্টি করবেন। এটা জনগন মেনে নিবে না। সাবধান করে দিচ্ছি ফার্দার আর যদি তাল বাহানা করেন, তাহলে এক চুলও ছাড় দেয়া হবে না। মাননীয় প্রধাণমন্ত্রী গনতন্ত্রের বিশ্বাসী। তাই আমরা চাই সবাই মিলে মিশে থাকি। কিন্তু আপনারা ক্ষমতায় থাকা অবস্থায় আমরা যদি এটা করতাম, তাহলে আমাদের আর ঘরে থাকতে দিতেন না। কিন্তু আমরা ধৈর্য ধরেছি। আমরা যদি সেদিন ধৈর্য্য হারালে কেউ পালিয়ে যেতে পারতেন না। শহিদ মিনার অবমাননা কখনো মেনে নেয়া হবে না। যে দুজন কাউন্সিলর (২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ও ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ) এখানে এসে লাফালাফি করেছেন, আপনাদেরও কিন্তু ছাড় দেয়া হবে না। প্রয়োজনে প্রত্যেক পাড়া মহল্লায় আবারো সংগ্রাম পরিষদ গড়ে তুলে বঙ্গবন্ধু’র আদর্শকে প্রতিষ্ঠিত করবো।

0