এনসিসি ১৩নং ওয়ার্ডে ১১ গ্যাস সংযোগ বিছিন্ন

0

লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি অভিযান চালিয়ে আবাসিক ও বাণিজ্যিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে।


রবিবার (১৯ সেপ্টেম্বর) শহরের কলেজ রোড ও জামতলা এলাকায় তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী গোলাম ফারুক পরিচালিত এ অভিযানে ‘মেলা ফুড ভিলেজ’ রেস্তোরাঁসহ আরও ১১টি অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস।

এ সময় উপস্থিত ছিলেন, তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী শাকির আহমেদসহ নারায়ণগঞ্জ ও ফতুল্লঅ আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাগণ।

তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী গোলাম ফারুক গোলাম ফারুক জানান, সকাল থেকে অভিযান পরিচালনা করে, অবৈধভাবে নেওয়া ১১টি আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া এনসিসি ১৩নং ওয়ার্ডের জামতলা এলাকায় অবস্থিত রেস্তোরাঁ ‘মেলা ফুড ভিলেজে’ অবৈধ গ্যাস সংযোগ পাওয়া যায়। আবাসিক ভবন থেকে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে বাণিজ্যিকভাবে ব্যবহার করছিল প্রতিষ্ঠানটি। তাদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বিচ্ছিন্ন করা সংযোগগুলোর সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

0