এবার উচ্ছেদ হবে ঢাকা-না.গঞ্জ পুরাতন সড়কের অবৈধ স্থাপনা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: প্রথমে বঙ্গবন্ধু সড়ক, এরপর ২নং রেল গেইট থেকে ১নং রেল গেইট, সর্বশেষ মীর জুমলা সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়ক ও পঞ্চবটি থেকে মুন্সিগঞ্জের সড়কটি।

রোববার (৩০ জুন) দুপুরে মীরজুমলা সড়কের পরিস্থিতি সরেজমিনে গিয়ে ওই সব কথা জানান পুলিশ সুপার হারুন অর রশিদ। এরপর নগরীর বঙ্গবন্ধু সড়ক, ২নং রেল গেইট, ১নং রেল গেইটসহ বিভিন্ন সড়ক পরিদর্শন করেন।

কোন মাঠে অথবা খোলা স্থানে হকার বসার ব্যবস্থা করে দেওয়ার জন্য মেয়রের প্রতি অনুরোধ রেখে পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, এখন আমাদের কাজ হচ্ছে চাষাঢ়া থেকে পাগলা পর্যন্ত অবৈধ স্থাপনা উচ্ছেদ এবং অবৈধ গাড়ি পাকিং করে যে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে, সেসব মুক্ত করা। পাশাপাশি পঞ্চবটি থেকে মুন্সিগঞ্জ সড়কেও আমরা অবৈধ দখল, পার্কিং উচ্ছেদ কার্যক্রমে নামবো।

তিনি আরো বলেন, আমরা চাই জনসাধারণকে স্বস্তি দিতে। আমরা কাউকে ব্ল্যাক মেইল করা, কাউকে ক্ষতি করা, কাউকে ব্যক্তি আক্রশো হয়রানি করা আমাদের উদ্দেশ্য নয়। আমাদের উদ্দেশ্য নারায়ণগঞ্জবাসীকে সেবা দেওয়া। এখনও পর্যন্ত আমরা নারায়ণগঞ্জ পুলিশ সাধারণ মানুষকে সেবা দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী এহতেশামুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসপি) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) সুবাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন, জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন প্রমুখ।

0