এবার ওয়াসার নারায়ণগঞ্জ মডস জোন এনসিসি’র দায়িত্বে

0

লাইভ নারায়ণগঞ্জ: বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সকালে রাজধানীর সোনারগাঁ হোটেলে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করে ঢাকা ওয়াসা ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (এনসিসি)। এর মাধ্যমে নতুন দায়িত্ব পেল এনসিসি। চুক্তি অনুযায়ি এখন থেকে নারায়ণগঞ্জে পানি ব্যবস্থাপনার দায়িত্ব পালন করবে এনসিসি।

এনসিসির পক্ষে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এবং ঢাকা ওয়াসার পক্ষে এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও প্রকৌশলী তাকসিম এ খান সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের সচিব হেলাল উদ্দীন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ, এফ, এম এহতেশামূল হক, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

চুক্তির আওতায় এখন থেকে ঢাকা ওয়াসার নারায়ণগঞ্জ মডস জোন পরিচালনা করবে এনসিসি। আগামী এক বছর জনবল এবং কারিগরি বিষয়ে সার্বিক সহযোগিতা করবে ঢাকা ওয়াসা ।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নগর পরিকল্পনাবিদ মইনুল ইসলাম তথ্য নিশ্চিত করে জানান, আগামীকাল থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কার্যক্রম শুরু করবে।

এদিকে, নারায়ণগঞ্জ ওয়াসার সকল কার্যক্রম নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উপর ন্যাস্ত হওয়ায়, মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী কে শুভেচ্ছা জ্ঞাপন করেন ওয়াসা, নারায়ণগঞ্জ এর কর্মকর্তাবৃন্দ।

0