এবার ক‌রোনায় প্রাণ গেল চাষাঢ়া মাসুদা প্লাজার মা‌লি‌কের

0

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে চাষাঢ়ার মাসুদা প্লাজার মালিক ও রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ মিড টাউনের সাবেক প্রেসিডেন্ট ।

সোমবার (৬ এপ্রিল) রাত ১২ টায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন রোটারিয়ান এম এ হাসান।

নিহতের স্বজনরা জানান, গত ৬-৭ দিন ধরেই জ্বর, সর্দিসহ আরো কিছু রোগে অসুস্থ ছিলেন তিনি। রোববার তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সোমবার রাত ১২ টায় মারা যান। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে রিপোর্ট দেওয়া হবে।

প্রসঙ্গত, ২৯ মার্চ নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগের এক নারী শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তখনই তাকে ঢামেক থেকে কুর্মিটোলা হসপিটালে পাঠানো হয়। তবে তার স্বজনরা তাকে ওইদিন কুর্মিটোলায় না এনে বাড়ি নিয়ে যায়। পরদিন তার অবস্থার অবনতি ঘটলে কুর্মিটোলা হসপিটালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রসুলবাগের এই নারীর মৃত্যুর পর লকডাউন করা হয় বন্দর উপজেলার রসূলবাগ এলাকার শতাধিক বাড়ি।

গত ৪এপ্রিল, নারায়ণগঞ্জের মৃত ব্যক্তি সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাংলা বাজার বড় আমবাগান (সুচিন্তাপুর নগর)এলাকায় আবু সাঈদ মাদবর (৫৫)।

৪এপ্রিল সকাল ৯টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েতিনি মৃত্যুবরণ করেন। উক্ত এলাকার সীমানা উত্তরে মাদ্রাসার শেষ মাথা হেদায়েত উল্লা খোকনের বাড়ী থেকে দক্ষিণে বাংলাবাজার ব্যাংকেরমোড পর্যন্ত এবং পূর্বে হাসেমবাগ লেন মোড়ে থেকে পশ্চিমে প্রধান বাড়ীর মেইনরোড পর্যন্ত লকডাউন করা হয়েছে।

৬এপ্রিল নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকায় করোনায় আক্রান্ত হয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম গিয়াসউদ্দিন (৬০)।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জ শহরের ১৮নং ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে।

0