এবার সিদ্ধিরগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টা, আটক ১

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট : আবারও শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ। এবার সিদ্ধিরগঞ্জ থেকে আটক করা হয়েছে একজনকে। এর আগে ২১ জানুয়ারি ৯বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে, ৬০ বছরের একজনের বিরুদ্ধে বন্দর থানায় মামলা দায়ের হয়েছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে (২৪জানুয়ারি) সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতান পাড়া এলাকার আমির প্রধানের বাড়িতে শিশু ধর্ষণের চেষ্টা করে কামাল উদ্দিন নামের এক ব্যক্তি। পুলিশ তাকে গ্রেফতার করেছে। সেই সাথে পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে শনিবার (২৫ জানুয়ার) বিচারকের নিকট ২২ ধারায় জবানবন্দি দেয়।

পুলিশ জানায়, মিজমিজি বাতানপাড়া এলাকার আমির প্রধানের বাড়ির ভাড়াটিয়া সিএনজি চালক কামাল উদ্দিন। সে পার্শ্ববর্তির ভাড়াটিয়ার বাসায় ঢুকে ৯ বছরের ঘুমন্ত শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। ওইসময় মেয়েটির ডাক চিৎকারে আশপাশের লোকজন কামাল উদ্দিনকে হাতে নাতে আটক করে থানায় খবর দেয়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারি উপ-পরিদর্শক ফরিদ উদ্দিন ঘটনাস্থলে পৌছে কামাল উদ্দিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। কামাল উদ্দিন নোয়াখালী জেলার সেনবাগ থানার মৃত আব্দুল হকের ছেলে।

এ ব্যাপারে শিশুটির বাবা বাদী হয়ে লম্পট কামালের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

0