এবার সোনারগাঁয়ে ইত্যাদি

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ লোক ও কারুশিল্প জাদুঘর প্রাঙ্গণে বাংলাদেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাংলাদেশের বিনোদন অঙ্গনের অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব আশির দশক থেকে শুরু করে প্রায় দুই যুগ ধরে হানিফ সংকেত বাংলাদেশের দর্শককুলকে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি এর মাধ্যমে আনন্দ দিয়ে যাচ্ছেন।


বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সোনারগাঁ লোক ও কারুশিল্প জাদুঘর পরিদর্শন করলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ও ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির পরিচালক ও প্রযোজক হানিফ সংকেত, ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) গোলাম মুস্তাফা মুন্না, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বাবুল ওমর বাবু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।

আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সাংগঠনিক সম্পাদক, সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

0