এমপি ও না.গঞ্জের পুলিশ মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করেছে: শাহ নিজাম

0

মরহুম আফির উদ্দিন মাষ্টার স্বৃতি টিভি কাপ ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠীত হয়েছে ।
মঙ্গলবার (২০ জুলাই ) দেলপাড়া খেলার মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠীত হয় ।
এতে মরহুম আফির উদ্দিন মাষ্টারে ছেলে ও দেলপাড়া লিটল জিনিয়াস স্কুলের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ মোজাম্মেল হোসেন সভাপত্বি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ্ নিজাম এসময় তিনি তার বক্ত্যেবে বলেন, খেলা ধুলার মাধ্যেমে আমাদের এই সমাজ থেকে মাদক থেকে দূরে হবে , আপনারা জানেন এমপি শামীম ওসমান মাদক সন্ত্রাস এর বিরুদ্ধে জিহাদ । আমাদের নাম ব্যবহার করে কেউ সন্ত্রাসী মাদক ব্যবসা ও চাঁদাবাজী করলে আমাদের জানান আমরা নিজেরা প্রশাসনের মাধ্যেমে তাদেও বিরুদ্ধে ব্যবস্থা নিবো । নারায়ণগঞ্জ এর পুলিশ প্রশাসন এখন মাদক সন্ত্রাসের বিরুদ্ধে অনেক সোচ্চার ।
এসময় তিনি আরো বলেন আসুন আমরা আমাদের নারায়ণগঞ্জ থেকে সাকিব মোস্তাফিজের মতো খেলোয়ার তৈরি করতে চেস্টা করি, সব শেষে আমি আপনাদের কাছে প্রধানমন্ত্রী ও এমপি শামীম ওসমানের জন্য দোয়া চাই ।
অন্যান্যার মধ্যে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদেও তিন বারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু , হাজী মিছির আলী ডিগ্রী কলেজের গভনিং বডির সদস্য আমির হোসেন মোল্লা ,দেলপাড়া লিটন জিনিয়াস স্কুলের সভাপতি মোতাহার হোসেন মোল্লা ,জেলা পরিষদেও সদস্য মোস্তফা হোসেন চৌধুরী , কুতুবপুর ইউনিয়ন ৪,৫,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ,কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল মোল্লা ,েেদলপাড়া উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সদস্য নাসির প্রধান সহ আরো অনেকে ।খেলা শেষে বিজয়ী দল সমীকরনের সাথে কাপ তুলে দেন অতিথি বৃন্দ ।

0